Header Image

ভিডিওপর্দায় শান্টুর বউ পূর্ণা বাস্তবে কে জানেন? রইল অভিনেত্রীর আসল পরিচয়

 

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলাঘর, ধারাবাহিকটি টিআরপির দৌড়ে উঠে এসেছে সেরা দশের তালিকায়, এই সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে সৈয়দ আরফিন, এবং নায়িকার ভূমিকায় রয়েছেন নবাগতা স্বীকৃতি মজুমদার। স্বীকৃতির এটি প্রথম সিরিয়াল হলেও পূর্ণার চরিত্রে অনবদ্য তিনি। তবে কে স্বীকৃতি? আজ আপনাদের জানাবো স্বীকৃতির আসল পরিচয়-

খেলাঘর সিরিয়ালে পূর্ণার চরিত্রে অনবদ্য অভিনয় করা নবগতা স্বীকৃতি আসলে একজন দক্ষ মডেল, পিসি চন্দ্র গোল্ড লাইট ডিভা সৌন্দর্য প্রতিযোগিতায় ফার্স্ট রানারআপ হন স্বীকৃতি, এরপরই মডেলিং জগতে পা রাখেন তিনি। দীর্ঘদিন মডেলিং এর সাথে যুক্ত রয়েছেন স্বীকৃতি।

বিনোদন :Nora Fatehi, হটবম্ব নোরার গোপনাঙ্গের ভাঁজে বেসামাল কামুক ভক্তরা, উঁচু নিতম্ব নোনা বালিতে মাখামাখি কানাডিয়ান সুন্দরীBonny Koushani: অনস্ক্রিনে অন্য তারকার সঙ্গে রোম্যান্স, ভাঙছে বনি-কৌশানির জুটি!Kolkata: খাস কলকাতায় জমজমাট ‘Porn’ছবির পর্দা ফাঁস, রইল লাস্যময়ী ন্যান্সি ভাবির আসল পরিচয়Indian Idol-এর মঞ্চে প্রেমে পড়লেন অরুনিতা! সোশ্যালে ভাইরাল ভিডিওSalman Aishwarya: সালমান-ঐশ্বর্যকে মেরে ফেললেই অমর হবে ওদের প্রেম! ফের চর্চায় রাই সুন্দরী ও সল্লু ভাইয়ের প্রেম কাহিনীও লায়লা, বলিউড ‘Super Hit’গানে তুমুল নাচে ভাইরাল সকলের প্রিয় ঝুমা বৌদি, রইল ভিডিও

 

মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি স্বীকৃতির রয়েছে নাচের তালিম। এছাড়া গানও গাইতে পারেন অভিনেত্রী। স্বীকৃতির রয়েছে একটি ইউটিউব চ্যানেল যেখানে তিনি মাঝেমধ্যেই নানান ভিডিও পোস্ট করতে থাকেন নিজের অনুরাগীদের জন্য।

 

অভিনয় জগতে পা রাখার আগে সরোজ গুপ্ত ক্যান্সার হাসপাতাল ফেলো ছিলেন অভিনেত্রী। এরপর প্রোডাকশন হাউজের মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসেবে কাজ করতেন স্বীকৃতি। তবে বর্তমানে স্বীকৃতিকে তার অনুরাগীরা পূর্ণা হিসেবেই চেনেন। কিছুদিন আগেই সিরিয়ালের পর্দায় সামাজিক মতে সাত পাকে বাঁধা পড়েছে সান্টু এবং পূর্ণা। বিয়ের পর কেমন হলো সান্টু পূর্ণার সংসার জানতে হলে দেখতে লাগবে খেলাঘর সিরিয়াল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!