Header Image

ময়মনসিংহে টিকা নিলেন সাংবাদিক আরিফ রববানী

 

ষ্টাফ রিপোর্টারঃ

করোনার হটস্পট ময়মনসিংহের সবাইকে ভ্যাকসিন নেয়া জরুরি বলে মনে করেন ময়মনসিংহ থেকে প্রকাশিত সাপ্তাহিক আবির পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক নতুন বাজার, নবোদয়,আমাদের বাণী ও এস এফ টিভি অনলাইন নিউজ পোর্টালের ময়মনসিংহ জেলা প্রতিনিধি সাংবাদিক আরিফ রববানী । তিনি সবাইকে দ্রুত করোনার ভ্যাকসিন নেয়ার আহ্বান জানিয়েছেন।

বুধবার (১১ই আগষ্ট ) দুপুরে শহরের থানার ঘাট সংলগ্ন মা ও শিশু কল্যাণ হাসপাতালে (মাতৃসদন) করোনা টিকা নিয়ে সবাইকে এ আহ্বান জানান সাংবাদিক আরিফ রববানী। তিনি বলেন, আমাদের সংবাদপত্রের সম্পাদক ও সাংবাদিকসহ আমরা ময়মনসিংহ প্রধানমন্ত্রীর নির্দেশনামতে করোনার ভ্যাকসিনেশন হয়েছি। আমাদের ময়মনসিংহের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দের অনেকেই ভ্যাকসিন নিয়েছেন। আমিও নিয়েছি।’

তিনি বলেন, ময়মনসিংহ জেলা তথা দেশবাসীকে অনুরোধ করতে চাই, আমরা কিন্তু একটি হটস্পটের মধ্যে আছি। প্রত্যেকে রেজিষ্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত যারা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। সবাইকে আহ্বান জানাব, বিশেষ করে যারা ফ্রন্টফাইটার এবং সাধারণ মানুষ (বয়স) ২৫বছরের ওপরে, তারা সহজেই রেজিস্ট্রেশন করে রেজিস্ট্রেশনের আওতায় আসতে পারবেন। তিনি আরো বলেন-রেজিস্ট্রেশনের আওতায় আসা ছাড়াও সরকার এখন দেশব্যাপী ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গণটিকা কার্যক্রম শুরু করেছে।এখন নিজের ইউনিয়নেই টিকা নেওয়ার সুবিধা হয়েছে।গণটিকা কর্মসূচিতে অংশ গ্রহন করেও টিকা গ্রহণ করতে পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!