Header Image

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার-৪

 

আরিফ রববানী, ময়মনসিংহঃ

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার-৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৮শে আগস্ট) জেলার ভালুকা-ত্রিশাল ও মুক্তাগাছা উপজেলায় উক্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫ গ্রাম হেরোইন উদ্ধার করেছ গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে,ভালুকা থানার জমিরদিয়া (টেবরাহারের বাড়ী) এলাকার মোঃআবুল হোসেনের ছেলে মোঃ কাজল রানাকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ বিকাল ৫.১৫ ঘটিকায় গ্রেফতার করা হয়।একই তারিখে ত্রিশাল থানাধীন নওধার এলাকা থেকে মোঃ আকবর শেখের ছেলে মোঃ শামীম শেখ ও মৃত আঃ হামিদের ছেলে লাল মিয়াকে ১০ গ্রাম হেরোইন সহ রাত ১০.২০ ঘটিকার সময় গ্রেফতার করা হয় এবং একই তারিখে মুক্তাগাছা থানাধীন ঘোগাপাড়া এলাকা থেকে মৃত আঃ সালামের ছেলে ইসরাফিল ওরুফে ফালা কে ৫ গ্রাম ইয়াবা ট্যাবলেট সহ রাত ১১.০৫ ঘটিকার সময় গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ,মোঃ সফিকুল ইসলাম ময়মনসিংহ’র দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্স সহ ভালুকা থানাধীন জমিরদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী মোঃ কাজল রানা(৪০) কে গ্রেফতার করে।

একই তারিখে এস আই শামীম আল মামুন সনহগীয় অফিসার ফোর্স সহ ত্রিশাল থানাধীন ধওধার থেকে ১০ গ্রাম হেরোইন সহ শামীম শেখ(২৪) ও লাল মিয়া(৫০) কে গ্রেফতার করে এবং একই তারিখে এস আই মোঃ হাবিবুর রহমান সংগীয় ফোর্স সহ মুক্তাগাছা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৫ গ্রাম হেরোইন সহ ইসরাফিল ওরুফে ফালা(৩৬) কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের কে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!