Header Image

রওশনের ডিও লেটার, চুরখাই জামতলা আরএইচডি সড়ক ভায়া আকন্দ বাড়ী সড়ক পাকা হচ্ছে

 

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপির দূরদর্শী নেতৃত্বে উন্নয়নে এগিয়ে যাচ্ছে ময়মনসিংহ সদর এলাকা। সব ষড়যন্ত্রকে মোকাবিলা করে উন্নত ময়মনসিংহ গড়ার প্রত্যয়ে তিনি ময়মনসিংহ সদর এলাকার স্কুল প্রতিষ্ঠান,রাস্ত-ঘাট,ব্রীজ কালভাট বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন তিনি।সেই ধারাবাহিকতায় তিনি সদরের ভাবখালী ইউনিয়নের চুরখাই জামতলা আরএইচডি সড়ক ভায়া আকন্দ বাড়ী সড়ক ২.৫ কিলোমিটার পাকাকরণের টেন্ডার এর অনুমোদনের জন্য ডিও লেটার প্রদান করলে রাস্তাটি অনুমোদিত হওয়ায় জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয় কে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।

সুত্র জানায়-চুরখাই জামতলা আরএইচডি সড়ক ভায়া আকন্দ বাড়ি সড়কটি দীর্ঘদিন যাবত পাকাকরণ না করায় চলাচলের অনুপযোগী হয়ে পরেছিলো। জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয় বিগত ২৩ শে ফেব্রুয়ারী ২০২১ প্রধান প্রকৌশলি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বরাবরে ডিও লেটার প্রধান করায় প্রধান প্রকৌশলি মহোদয় ২,৩৭,৩৬৮৪৮টাকা প্রাক-কলিত ব্যয় অনুমোদন করে নির্বাহী প্রকৌশলি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ময়মনসিংহ কে টেন্ডার আহ্বানের জন্য পত্র প্রধান করেন। এতে ভাবখালী ইউনিয়নবাসীদের দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায়
মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মহোদয়কে, জাতীয় সংসদের মাননীয় বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি মহোদয় কে, মাননীয় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম মহোদয় কে, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সহ এবং এর সাথে সম্পৃক্ত সরকারের কর্মকর্তা কর্মচারীবৃন্দকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছেন সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!