Header Image

চান্দ্রায় বকশিল্লাপুল সমাজ কল্যাণ সংগঠন এর ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

 

মোঃ ফাহাদ শেখ, চাঁদপুর সদর প্রতিনিধি:

 

সবাই মিলে করব কাজ গড়বো মোরা সুন্দর সমাজ এই স্লোগান কে সামনে রেখে চাঁদপুর সদরের দক্ষিণে ঐতিহ্যবাহী একটি অরাজনৈতিক সংগঠন বকশিল্লাপুল সমাজ কল্যাণ সংগঠন এর ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় বকশিল্লাপুল ১০৯ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আঃ মালেক মিয়াজী (বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক) ,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন খান জাহান আলী কালু পাটওয়ারী (চেয়ারম্যান ১২ নং চান্দ্রা ইউনিয়ন) , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটি এম মোস্তফা হামিদী (অধ্যক্ষ চান্দ্রা নুরিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা), মোহাম্মদ সালাউদ্দিন বাবু (বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক), মোহাম্মদ ইমাম হোসেন গাজী ( বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক), তাছাড়া অনুষ্ঠানটি উপস্থাপন করেন মোঃ ফাহিমুল ইসলাম (শশী) সহ ১২নং চান্দ্রা অন্যান্য অরাজনৈতিক সংগঠন গুলোর স্বেচ্ছাসেবী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

 

এ সময় অনুষ্ঠানের প্রধান বক্তা ১২ নং চান্দ্রা ইউনিয়ন চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটওয়ারী বলেন বকশিল্লাপুল সমাজ কল্যাণ সংগঠন এই অরাজনৈতিক সংগঠনটি সাত বছর যাবত অনেক সুনাম ও খ্যাতি অর্জন করেছে তাছাড়া অসহায় মানুষের বন্ধু হয়ে যেভাবে পাশে দাঁড়িয়েছে সত্যিই গর্বের কারণ বকশিল্লাপুল সমাজ কল্যাণ সংগঠন যেভাবে অতীতে অসহায় মানুষের জন্য কাজ করেছে তার জন্য এই সংগঠনের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায় এবং সংগঠন টির সুযোগ-সুবিধায় সব সময় এগিয়ে আসবে এই প্রতিশ্রুতি দিয়েছেন । এ সময় সামাজিক সংগঠন বকশিল্লাপুল সমাজ কল্যাণ সংগঠন ৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের অতীত কার্যক্রম উপস্থাপন করেন মেহেদী হাসান ও সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য উপস্থাপন করেন আঃসোবাহান। তাছাড়া প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ত্রান দেওয়া হয় এবং বৃক্ষ রোপন করা হয়। উক্ত সভায় সংগঠন এর প্রধান উপদেষ্টা আঃমালেক মিয়াজি ও প্রতিষ্ঠাতা পরিচালক রিয়াজুল ইসলাম রাজন এর সাক্ষরে আগামী এক বছরের জন্য একটি কমিটি ঘোষনা করে। এবং নতুন কমিটির সভাপতি মোঃ মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সোবহান, সাংগঠনিক সম্পাদক মোঃ মানিক খান।

তাছাড়া সংগঠনটির ৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা দোয়া মিলাদ ও তবারকের ব্যবস্থা করা হয়েছে।

মানবতার কাজে সব সময় এ সংগঠন এগিয়ে যাবে দিগন্ত থেকে দিগান্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!