Header Image

মাহফিজুর রহমান বাবুলের মেঝ ছেলে নিলয় আর নেই

 

ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা এর সহ সভাপতি জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা র সহ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান মো: রাফসান শাহরিয়ার নিলয়(২৭) ২৭/০৯/২০২১ ইং সোমবার সন্ধায়,ঢাকা গ্রীনরোড সেন্ট্রাল হাসপাতালে ইন্তেকাল করেছেন।

 

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। নিলয় দীর্ঘ সময় যাবত প্রতিবন্ধী সংক্রান্ত ও নিউরোলজিক্যাল সমস্যায় ভুগছিলো।প্রয়াত নিলয়ের নামাজে জানাজা ময়মনসিংহ অডিটোরিয়াম প্রাঙ্গনে ৭০/১ এলি: রোড ঢাকায় রাত ১০.৩০মি: অনুষ্ঠিত হয়।রাত ১১’৩০মি: নিলয়ের প্রয়াত ছোট ভাই আরমান শাহরিয়ার বলয়ের কবরের পাশে নিলয় কে আজিমপুর গোরস্হানে দাফন করা হয়।

 

মাহফিজুর রহমান বাবুল সকলের নিকট ,নিলয়, বলয় ও তা,র পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেছেন।ফুলবাড়ীয়া উপজেলা জাপা র আহ্বায়ক আলহাজ্ব নাজমুল হক সরকার, যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বি এস সি, এড. হাবিবুর রহমান হাবিবুল্লাহ সহ ফুলবাড়ীয়া জাপা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রয়াত নিলয়ের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহ র নিকট বেহেশত নসীব কামনা করেছেন।আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!