Header Image

ফুলবাড়িয়ার ডাক্তার বিথীকে প্রাণঢালা অভিনন্দন 

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার গর্ব ডাঃ নূরী সাবিহা তামান্না বিথী। নিউইয়র্কের রোম মেমোরিয়াল হস্পিটালের ইন্টারনাল মেডিসিন বিভাগে সহকারী বিশেষজ্ঞ হিসেবে নিয়োগ পাওয়ায় এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সংগঠন ।
.
জানাযায়, ডা. বিথী ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা গ্রামের আলহাজ্ব নূরুল ইসলাম (বাবুল) এর বড় কণ্যা। বিথীর দাদা মরহুম আমজাদ ডাক্তার সাহেব ফুলবাড়িয়ার অতিপরিচিত একজন স্বনামধন্য চিকিৎসক ছিলেন। তার নানা মরহুম মাওলানা মোছলেহ্ উদ্দিন ছিলেন একজন আলেমে দ্বীন। বড় মামা ডাঃ এটি এম ইমদাদুল হক ৷
.
ডা. বিথী স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করার পর কিছুদিন বারডেম হাসপাতালে চিকিৎসা সেবা দেন। এরপর ওমানের মাস্কাটে চলে যান। সেখান থেকে কানাডায় চলে যান উচ্চ শিক্ষা গ্রহণের জন্য। কানাডায় থেকেই তিনি আমেরিকার মেডিকেল লাইসেন্সিং এক্সামিনেশন কোর্স করতে মনস্থির করেন। কঠোর অধ্যাবসায়ের মাধ্যমে তিনি ওয়াশিংটনের হাওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের কলেজ অফ মেডিসিন বিভাগে পড়ার সুযোগ পান এবং সেখান থেকে ইন্টার্নশিপসহ ইউএসএমএলই সনদপ্রাপ্ত হন। গত ২৭শে সেপ্টেম্বর তিনি আমেরিকার ঐতিহ্যবাহী রোম মেমোরিয়াল হাসপাতালের ইন্টারনাল মেডিসিন বিভাগে সহকারী বিশেষজ্ঞ হিসেবে নিয়োগ পেয়েছেন। তার পিতামাতা তার জন্য সকলের দোয়াপ্রার্থী যেন তিনি ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনে উত্তরোত্তর সাফল্য অর্জন করে ফুলবাড়িয়া গৌরব বয়ে আনতে পারেন।
ডাঃবিথি সাফল্য কামনা করছি ৷ তার বড় খালা দশ মাইল সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন আক্তার ৷ প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন  ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য্যসেন সাবেক সাধারণ মেধাবী ছাত্রনেতা আব্দুল করিম সরকার, পৌর বি এন পি সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহেল মোস্তাক,  জেলা যুবদলের সহ সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আজহারুল আলম রিপন, প্রেসক্লাব ফুলবাড়িয়া সভাপতি সাংবাদিক সাইফুল ইসলাম তরফদার, সম্পাদক নজরুল ইসলাম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!