Header Image

আসন্ন সরই ইউপি নির্বাচনে ৭,৮,৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী অংজারুং ত্রিপুরা জনমত জরিপে এগিয়ে

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

আসন্ন ইউপি নির্বাচনে বান্দরবানের লামা উপজেলার ৫নং সরই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী সকলের পরিচিত প্রিয়মূখ নারীনেত্রী অংজারুং ত্রিপুরা জনমত জরিপে এগিয়ে রয়েছে।

জানা যায়, অংজারুং ত্রিপুরা প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর ভাবে কাজ করে গেছে এবং বর্তমানেও যাচ্ছেন। তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য এবং বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ৫নং সরই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে খুব সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি সবসময় অসহায় মানুষের সুখে-দুঃখে পাশে ছিলো এবং বর্তমানেও আছে। তাছাড়াও তিনি করোনা কালীন সময়েও সাধারণ মানুষের পাশে ছিলেন। তাদের বিপদ-আপদে প্রতি মুহূর্তে ছুটে গেছেন। সাধারণ মানুষের সেবা করা তার একমাত্র লক্ষ্য ছিলো। তাই তিনি এলাকাবাসীর কাছে একজন মানবপ্রেমিক নারীনেত্রী হিসেবে পরিচিত। তিনি সমাজের বিভিন্ন সংগঠনের সাথেও জড়িত রয়েছে।

এসময় মেম্বার পদপ্রার্থী অংজারুং ত্রিপুরা বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হয়ে ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের নির্দেশে এবং লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সম্মানিত সদস্য ফাতেমা পারুল আপার পরামর্শে এলাকার মানুষের ভাগ্যউন্নয়নে কাজ করে আসতেছি। তাই আগামী ইউপি নির্বাচনে ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের জনগণ যদি আমাকে চায় বিগত দিনে আমি জনগণের সাথে ছিলাম এবং আগামীতেও থাকবো এবং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের প্রত্যাশা পূরণ করবো ইনশা-আল্লাহ্।

তিনি সকলের কাছে আন্তরিক দোয়া/আশির্বাদ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!