Header Image

৬নং রূপসী পাড়া ইউনিয়ন মহিলা আ.লীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করতে মত বিনিময় সভা অনুষ্ঠিত

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

 

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে বান্দরবানের লামা উপজেলা ৬নং রূপসী পাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আয়োজনে সাংগঠনিক সফর ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ অক্টোবর”২০২১ইং রবিবার বিকেলে দিকে রূপসী পাড়া ইউনিয়নের দলীয় কার্যালয়ে এ সফর সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ৫নং সরই মহিলা আওয়ামীলীগের সভাপতি শিউলী আক্তার-এর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল বাসিদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সম্মানিত সদস্য ও লামা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নারীনেত্রী ফাতেমা পারুল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী’র হাত’কে আরও শক্তিশালী করার জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরও বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়ের একান্ত প্রচেষ্টায় লামা তথা বান্দরবানের প্রত্যেকটি উপজেল, ইউনিয়ন এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। মন্ত্রী মহোদয়ের নির্দেশে প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা মহিলা আওয়ামী লীগকে আরও গতিশীল ও শক্তিশালী করতে এ সফর ও মত বিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস মিল্কি রানী দাশ, ৬নং রূপসী পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও লামা উপজেলা আওয়ামী- লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু চাছিং প্রু মার্মা, রূপসী পাড়া ইউনিয়ন আওয়ামী- লীগের সভাপতি আনিচুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামলি বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিফাতুল ইসলাম, রূপসী পাড়া ইউনিয়ন ছত্রলীগের সভাপতি এনামুল আলম রাসেল, সাংগঠনিক সম্পাদক মো.শামিম, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা বেগম, ছাত্রলীগনেতা রাজ, সোহেল সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ’রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!