Header Image

আসন্ন সরই ইউপি নির্বাচনে ৪,৫ ও ৬নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদপ্রার্থী হাসিনা আক্তার

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধি:

 

আসন্ন আগামী বান্দরবানের লামা উপজেলা সরই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী মোসা: হাসিনা আক্তার। তিনি সমাজের সত্য, নির্ভিক ও সাহসী নারীনেত্রী হিসেবে এলাকায় খুবই সুনাম রয়েছে। তাই জনগণ যদি তাকে একবার সুযোগ দেন তাহলে মানুষের কল্যাণে কাজ করতে চান এই হাসিনা আক্তার।

জানা যায়, মোসাঃ হাসিনা আক্তার সরই ইউনিয়নের ৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে।
এছাড়াও তিনি সামাজিক বিভিন্ন কাজেও সম্পৃক্ত রয়েছে। তিনি একজন সহজ-সরল, নম্র-ভদ্র, নিরহংকার মানবিক নারী। তিনি হাজার ব্যস্ততার পাশা-পাশি সমাজ সেবায় নিজেকে করেছেন নিবেদিত। সবসময় তিনি মানুষের সুখ-দু:খে, বিপদ-আপদ নিজেকে বিলিয়ে দিতে পারলেই যেনো পরম শান্তি অনুভব করেন।

তিনি ৫নং সরই ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের জনগণের পাশে থেকে আগামী দিনে তাদের পাশে থেকে কাজ করে যেতে চান। তাই আসন্ন নির্বাচনে তিনি সংরক্ষিত আসনের নারী সদস্য হিসেবে নির্বাচন করতে আশাবাদ ব্যক্ত করেছেন।

যদি জনগণ তাদের সেবক হিসেবে মনোনীত করে তাহলে আগামী দিনে কাজ করতে চান। সে জন্য তিনি সকলের দোয়া,সমর্থণ ও সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!