Header Image

ত্রিশালের কানিহারীতে আবারো চেয়ারম্যান উজ্জলের নৌকার যাত্রী হতে চায় নির্মাণ শ্রমিকরা

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্তমান সফল ও জনবান্ধব চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল দ্বিতীয়বার আবারও চেয়ারম্যান হওয়ার সুযোগ চেয়ে দোয়া সহযোগিতা কামনায় নির্মাণ শ্রমিকদের সাথে মত বিনিময় করেছেন।

বুধবার (১৩ই অক্টোবর) সন্ধায় কানিহারী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত মতবিমিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় সভায় নির্মাণ শ্রমিকরা আবারও তার পাশে থেকে দ্বিতীয়বারের মত আশরাফ আলী উজ্জ্বল কে চেয়ারম্যান নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

শ্রমিক নেতাকর্মীরা বলেন- উজ্জল ভাই আমাদের শ্রমিকদের পাশে সর্বদায় থাকেন।আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি শ্রমিক অসহায় মানুষের বিপদের সাথী।বিগত দিনে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা সত্ত্বেও তিনি ক্ষমতার অপব্যবহার করে কাউকে হয়রানিও করেননি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাবার সকল যোগ্যতা তার আছে। অতীত ও বর্তমান মূল্যায়ন করে তাকেই মনোনয়ন দেওয়া উচিত। আমরা তার পক্ষে সবাই একাট্রা হয়ে কাজ করবো।

নির্মাণ শ্রমিক নেতা রাজমেস্ত্রী কন্টাক্টর ও
তাওহীদ কনস্ট্রাকশন এর প্রতিষ্ঠা দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন-৪নং কানিহারী ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ গোলাম রব্বানী রতন,ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান কবির, ইউনিয়নে কৃষক লীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, আহাম্মাদাবাদ বাজার বণিক সমিতির সভাপতি মোঃখোরশেদ আলম,
ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম লিটন।

চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল তার বক্তব্যে বলেন- বৃহৎ ও ক্ষমতাসীন দলে একাধিক মনোনয়ন প্রত্যাশী থাকবেন এটাই স্বাভাবিক। যারা মাঠে কাজ করছেন তারা আমাদেরই ভাই বন্ধু। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের কল্যাণে। বিগত দিনে আমি আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালনের পাশাপাশি আওয়ামী লীগের চেয়ারম্যান হিসাব দায়িত্বে রয়েছি, তবে আমি আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে থাকলে নির্দলীয় ভাবে সকলের সেবা করেছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও দলীয় মনোনয়ন চাইবো। আশা করি দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে।

তিনি বলেন- আবারো নির্বাচিত হলে চেয়ারম্যান উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে আমাদের শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনাকে মডেল ও উন্নত কানিহারী ইউনিয়ন উপহার দিতে সক্ষম হবো। ইউনিয়নকে মাদক, চাঁদাবাজ ও ইভটিজিংমুক্ত আধুনিক এবং শিক্ষাবান্ধব ইউনিয়ন গড়ে তুলবো।ইউনিয়নবাসীর সকল নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করা হবে। মানুষের খাদেম হয়ে সেবা করবো।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জ্বল দ্বিতীয় মেয়াদে আবারও নির্বাচিত হতে ইউনিয়নবাসীর দোয়া ও সহযোগিতা কামনায় তার নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে প্রতিদিনই নিয়মিত বিকাল থেকে শুরু করে রাত পর্যন্ত ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের সাথে মতবিনিময়, দোয়া ও সমর্থন চাচ্ছেন। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাংখিদের সাথে নিয়মিত যোগাযোগ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!