Header Image

পদুয়ায় ১৩টি পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান প্রার্থী কামাল পারভেজ

 

ইসমাইল হোসেন সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের বিভিন্ন দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করেন উপজেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি ও পদুয়া ইউপির দলীয় নৌকা প্রতীকে সম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আকতার কামাল পারভেজ।

১৪ অক্টোবর”২০২১ইং বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে ইউনিয়নের ১৩টি পূজামণ্ডপ পরিদর্শন করেন তিনি।

পূজামণ্ডপ পরিদর্শনকালে সবাইকে পূজার শুভেচ্ছা জানান এবং ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন চেয়ারম্যান পদপ্রার্থী আকতার কামাল পারভেজ।

দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শনকালে ফাহমী চেয়ারম্যান পদপ্রার্থী আকতার কামাল পারভেজ বলেন, সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব হচ্ছে শারদীয় দুর্গাপূজা। বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে অসাম্প্রদায়িকতার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। গতবারের চেয়ে এবার আরও বেশি শারদীয় দুর্গাপূজা পালিত হচ্ছে এটা তাই প্রমাণ করে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক রাষ্ট্র নির্মাণের স্বপ্ন দেখেছিলেন তাই বাস্তবায়ন করেছেন আমাদের রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা। সারা বিশ্বে আজ তার নেতৃত্বগুণ দেখে বিস্মিত।

এ সময় উপস্থিত ছিলেন, মাস্টার সুনীল কুমার চৌধুরী, যুবলীগনেতা একরামুল হক বাদশা, আমানুল হক, মো. রুবেল, মো. জহির, কলিম উদ্দিন সহ আরও অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!