Header Image

বইলরে পুজা পরিদর্শন করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহানশাহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনীতিবিদ ও ব্যবসায়ী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ ব্যাপক শোডাউনের মাধ্যমে হাজারো মানুষের উপস্থিতিতে ইউনিয়নের বিভিন্ন এলাকায় পুজা মণ্ডপ পরিদর্শন করেছেন। হিন্দু সম্প্রদায়ের তিনি ভালোবাসায় সিক্ত হয়েছেন। বিশাল শোডাউনের বহর নিয়ে ইউনিয়নের বিভিন্ন মন্দিরে গিয়ে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

 

বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতাকে শুভেচ্ছা জানান তাকে। আগত জনস্রোতের অভিমত- শাহানশাহ নির্বাচিত হলে জনপদ উন্নয়নের স্বর্গরাজ্যে পরিণত হবে। বইলরবাসী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ এর নেতৃত্বে ঐক্যবদ্ধ। এই জনপদের মানুষ সকল বিভেদ ভুলে তাদের উন্নয়ন অগ্রযাত্রাকে আরো বেগবান করতে শাহানশাহ এর পক্ষে দৃঢ় অবস্থান নিয়েছে।যার প্রমাণ পুজা মণ্ডপ পরিদর্শনের এই জনস্রোত। সর্বস্তরের মানুষ উন্নয়নের স্বার্থে সকল মতাদর্শে উর্ধ্বে ওঠে কাজ করে যাচ্ছে তার পক্ষে।

পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি বলেন- নির্বাচিত হলে হিন্দু-মুসলিম সকলকে সাথে নিয়ে বইলরকে একটি শান্তিপূর্ণ ইউনিয়ন হিসাবে গড়ে তোলবো। এসময় তিনি বলেন- উন্নয়ন কর্মকান্ড কে এগিয়ে নিতে শান্তির প্রয়োজন তবে অত্যন্ত উদ্বেগের সাথে লক্ষ্য করা যাচ্ছে যে, শারদীয় দুর্গা উৎসবকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সহিংসতা সৃষ্টি করার লক্ষ্যে একটি গোষ্ঠী বিভিন্ন অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াত সহ বিভিন্ন স্বার্থান্বেষী মহল বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতির সুন্দর পরিবেশকে নস্যাৎ করতে চায়।

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাকে ঘিরে গোপনে নাশকতার ছক কষছে বিএনপি-জামায়াত চক্র। তিনি আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও সমাজের গণ্যমান্য সচেতনমহলকে এ বিষয়ে সজাগ থাকারও আহবান জানান। এসময তার সাথে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!