Header Image

সুখে দুঃখে বিপদে সনাতনী সম্প্রদায়ের পাশে থাকবো- ত্রিশালের কাঁঠালে চেয়ারম্যান কামাল

 

আরিফ রববানী ,ময়মনসিংহ।।

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন,- দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়েরই উৎসব নয় , এটি বর্তমানে সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। শারদীয় দুর্গোৎসবে হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের ময়মনসিংহের অহংকার পল্লীবন্ধুর সহধর্মিণী জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতার যৌথ নেতৃত্বে মহাজোট সরকারের পরিচালিত বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের। আমার প্রত্যাশা, ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় পল্লীবন্ধুর
স্বপ্নের সুখী-সমৃদ্ধ ৬৮হাজার গ্রামকে বাচাঁতে সক্ষম হব।

১৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় কাঁঠাল ইউনিয়নের বিভিন্ন স্থানে পূজামণ্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি এ কথা বলেন। এসময় তার সাথে পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ সহ অন্যান্য নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

তিনি ইউনিয়নের ফাতেমা নগর ব্রাক্ষনপাড়া লবুর বাড়ী মন্দির,কার্তিকের বাড়ী মন্দির, স্বপনের বাড়ী পুজা মন্দির,কালির বাজারস্থ কেন্দ্রীয় হনুমান জিউর পুজা মন্দির,শিং পাড়া পুজা,শাহ বাড়ী পুজা মন্দির,বানিয়াধলা গোয়ালবাড়ী পুজা মন্দির, কাঁঠাল তেতুলিয়া পাড়া সুকেন ডাক্তারের বাড়ী পুজা মণ্ডপ,অধের ডাক্তারের বাড়ী মন্দিরসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় ১১টি পুজা মন্দির পরিদর্শনে গিয়ে তিনি পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে
শুভেচ্ছা বিনিময়কালে সুখে দুঃখে বিপদে সনাতনী সম্প্রদায়ের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন এবং সনাতনী সম্প্রদায়ের জন্য সহযোগিতা প্রদান করেন।

ইউনিয়নের চলমান উন্নয়নকে অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে আবারও দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য হিন্দু সম্প্রদায়ের ভোট ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করে বলেন- আমার আসন্ন নির্বাচনী ইশতেহারে সনাতনী সম্প্রদায়ের জন্য বিভিন্ন মন্দিরের উন্নয়নসহ সকল প্রকার সুযোগ সুবিধা থাকবে। এছাড়াও তিনি আবারও ক্ষমতায় গেলে সনাতনী সম্প্রদায়ের বিভিন্ন ভাবে নির্যাতিত, ভূমি দখল এবং শারীরিক নির্যাতিত, সম্পত্তি দখল, মন্দির ভাংচুর প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!