Header Image

এনায়েতপুরে নির্দলীয়প্রার্থী সালামের সমর্থনের উপর নৌকার প্রার্থীর নেতৃত্বে হামলা

ফুলবাড়িয়া( ময়মনসিংহ) প্রতিনিধিঃ 
ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৯নং এনায়েতপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর বিরুদ্ধে এক স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর মারপিটের অভিযোগ উঠেছে।
 সোমবার(১৮ অক্টোবর) সন্ধ্যায় দুই গ্রুপে মধ্যে কথা কাটাকাটির জের ধরে সংঘর্ষের সূত্রপাত হয়।
জানা যায়, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করায় তার সমর্থকরা এলাকায় দোয়া চাইতে গেলে ,আওয়ামী লীগের প্রভাবশালী ইউপি সভাপতি নৌকা প্রতিক মনোনীত চেয়ারম্যান প্রার্থী বুলবুল হোসেন সহ তার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর ব্যাপক চড়াও হয়ে মারধর করে। উক্ত ঘটনায় ৪ জন আহত হয়। দ্রুত ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।
জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ সাইদুর রহমান বলেন,  দুই জনের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
আহত ব্যক্তিরা হলেন,  আঃ রশিদ( ৩৮),আঃ মজিদ মজি (৪২), ছাইফুল ইসলাম ড্রাইভার( ৩৯),বাপ্পি (২৬) পিতা – সিরাজুল ইসলাম।
আহত ছাইফুল বলেন, আমরা চার পাঁচ জন লোক , স্বতন্ত্র প্রার্থী সালাম চেয়ারম্যানের নির্বাচনের আলোচনা করে বাড়িতে আসি। পরে সন্ধ্যায় এনায়েতপুর বাজারে চায়ের দোকানে নির্বাচন নিয়ে কথা বার্তা হচ্ছিল। পরে হঠাৎ করে বুলবুল সহ সংঘবদ্ধ ৩০/৩৫ জন আমাদের উপর চড়াও হয়ে এলোপাতাড়ি লাঠি দিয়ে মারধর করে।
চেয়ারম্যান কবির হোসেন তালুকদার বলেন, “আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব” । প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা যে কারো কাছে ভোট চাইতে পারে,এটা দুষের কিছু না। বুলবুল ভাই নিজেও একজন চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনী মুহুর্তে ওনি সহ এই সংঘর্ষে জড়ানো উচিত হয়নি। নির্বাচনী পরিবেশ নষ্ট করে দিল। এর আগেও ইউনিয়ন পরিষদের জমিসহ জমি দখলের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।
স্বতন্ত্র প্রার্থী আ: সালাম জানান, সন্ধ্যায় আমাদের লোকজন বাজারের চা স্টলে বসে নির্বাচনী আলোচনা করছিল।  সেখানে বুলুর নেতৃত্বে হামলা করে।
এবিষয়ে ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোল্লা জাকির হোসেন  বলেন, শুনেছি ৪ জন হাসপাতালে ভর্তি হয়েছে। মূলত তেমন কিছু না। সবই রাজনীতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!