Header Image

ত্রিশাল ইউপি নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থী যারা

 

ফা‌তেমা শবনম:

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লের ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন‌কে কেন্দ্র ক‌রে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়েছে।

রবিবার (২৪ অ‌ক্টোবর) বাংলা‌দেশ আওয়ামীলীগ ম‌নোনয়ন বোর্ড মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করে। এ‌তে ১নং ধানীখোলা ইউনিয়ন থেকে ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ সোহেল, ২নং বৈলর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান কবীর, ৩নং কাঁঠাল ইউনিয়ন থেকে আওয়ামীলীগ নেতা ডা: শেখ কবীর রায়হান, ৪নং কানিহারী ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদ উল্লাহ মন্ডল, ৫নং রামপুর ইউনিয়ন থেকে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আপেল মাহমুদ, ৬নং ত্রিশাল ইউনিয়ন থেকে সাবেক ছাত্র নেতা জাকির হোসাইন,

৭নং হরিরামপুর ইউনিয়ন থেকে সাবেক চেয়ারম্যান মোঃ মেছবাহুল আলম চাঁন মিয়া, ৯নং বালিপাড়া ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম মোহাম্মদ বাদল, ১০নং মঠবাড়ী ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামছুদ্দিন, ১১নং মোক্ষপুর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আশরাফ উদ্দিন বাদশা মাষ্টার, ১২নং আমিরাবাড়ী ইউনয়িন থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ হাবিবুর রহমান মাষ্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!