Header Image

ফুলবাড়িয়ায় ছাত্রদলের তীব্র নিন্দা ও প্রতিবাদ সভা

 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ফুলবাড়িয়া উপজেলা শাখায় বিগত ২২-০২-২০২১ তারিখে ফুলবাড়িয়া উপজেলা ছাত্রদলের একটি বিতর্কিত কমিটি গঠন করা হয়। প্রায় ৯ মাস এই কমিটি অতিবাহিত করে।

আজ পর্যন্ত কোন মতবিনিময় ও পরিচিতি সভা করতে সক্ষম হয়নি। এই কমিটির আহবায়ক ও সদস্য সচিব কোন যুগ্ন-আহবায়ক ও সদস্যদের সাথে আলোচনা সভা না করে ১০নং কালাদয় ইউনিয়নের ছাত্রদলের কর্মী সম্মেলনের আহবান করে। এতে যুগ্ন-আহবায়ক ও সদস্য বৃন্দ তীব্র নিন্দা জানিয়েছেন।

বিতর্কিত কমিটি হওয়ার পর থেকে কমিটির একটি বৃহৎ অংশ এই কমিটির বিরোধিতা করে আসছে। এছাড়াও ফুলবাড়িয়া উপজেলার ছাত্রদলের সাথে পরামর্শ না করে এবং ১০ নং কালাদহ ইউনিয়নের বি.এন.পি ও ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে পরামর্শ না করে ২৫শে অক্টোবর কর্মী সম্মেলনের আহবান করেন। এর প্রেক্ষিতে ফুলবাড়িয়া উপজেলা ছাত্রদলের বৃহৎ অংশ এই কর্মী সমাবেশ প্রত্যাক্ষান করেন এবং ২৪/১০/২০২১ ইংফুলবাড়িয়া উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র যুগ্ন-আহবায়ক কামাল হোসেন এর সভাপতিত্বে এক প্রতিবাদ সভা, ফুলবাড়ীয়া হাজী পাচু মন্ডল মার্কেটে, ফুলবাড়ীয়া উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের অস্হায়ী কার্যালয়ে অনুস্ঠিত হয়।

বক্তব্য রাখেন,উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ন-আহবায়ক রফিকুল ইসলাম (রফিক), যুগ্ন-আহবায়ক এনামুল হক,যুগ্ন-আহবায়ক মোঃ সাব্বির হোসেন রবিন, যুগ্ন-আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ন-আহবায়ক তাওহীদ বিজয়, যুগ্ন-আহবায়ক জহিরুল ইসলাম, যুগ্ন-আহবায়ক আবদুল আল মোমেন, ও সদস্য মোঃ মুঞ্জুরুল হক সিয়াম, আল-ইমরান শিশির এবং ১০নং কালাদহ ইউনিয়ন ছাত্রদলের জিয়ারুল ইসলাম, মেহেদী হাসান চঞ্চল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!