Header Image

পরিকল্পনা মন্ত্রীর পক্ষ থেকে জগন্নাথপুরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৫নং শিলাউড়া হলদিপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার ১ জানুয়ারী সকালে বেতাউকা গ্রামের সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জুয়েল মিয়ার বাড়িতে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

তীব্র শীতে কম্বল পেয়ে খুশি শীতার্তরা। এসময় মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান সাহেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা।

চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মন্ত্রী মহোদয়ের বিশ্বস্ত ব্যক্তি মোঃ জুয়েল মিয়া বক্তব্যে বলেন, আমাদের ভাটি বাংলার উন্নয়নের রুপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান সাহেবের উন্নয়নে কাজ করার পাশাপাশি তীব্র এই শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ বলে মনে করছি। শীতে সাধারণ মানুষ যখন উষ্ণতা খুঁজে ফিরছেন তখন মানবকল্যাণে এ ধরনের উদ্যোগ নিয়েছেন আমাদের ভাটি বাংলার রুপকার মাননীয় পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান সাহেব।

এসময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আব্দুল হাসিম ও জিয়াউর রহমান, আব্দুল হক। বেতাউকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মাহবুব আলম চৌধুরী। যুবলীগ নেতা আবুল কাসেম চৌধুরী। যুবলীগ নেতা দিলদার হোসেন। আব্দুর নূর। বেনু মিয়া। সুয়েল মিয়া। সমসু মিয়া। শরিফ উদ্দিন। আমিরুল ইসলাম। আফতাব আলী। ও ৯নং ওয়ার্ডের গণ্যমান ব্যক্তিগণ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!