Header Image

ইমরান হোসেন একজন সফল বাংলাদেশী তরুণ সঙ্গীত শিল্পী এবং ইউটিউবার

শাহীনুর ইসলামঃ

ইউটিউব ভিডিও এবং ব্যাকগ্রাউন্ড থিম মিওজিক নির্মাণ করে অনলাইন ওয়েবসাইট এ জায়গা করে নিয়েছেন তরুন নির্মাতা ইমরান হোসেন।তারুণ্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভোর। অনলাইনের নানা রাস্তায় পাওয়া যায় তাকে। নতুন এই মাধ্যমে তৈরি হয়েছে আলাদা দর্শক, আলাদা শ্রোতা। অনলাইনে নিজের নির্মাণ দিয়ে এ সময় তরুণদের আকৃষ্ট করেছেন ইমরান হোসেন।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সোশ্যাল ওয়েবসাইট ইউটিউবে জায়গা করে নিয়েছেন তরুন ভিডিও নির্মাতা ইমরান হোসেন তার সাথে তিনি স্পটিফাইফ, সাউন্ডক্লাউড, ডিজার, ইউটিউব এ বেশ জনপ্রিয়তা পেছে।

তিনি ময়মনসিংহের এিশাল উপজেলার কালীর বাজারে ৩০ শে ডিসেম্বর ২০০০ সালে জম্ম গ্রহণ করেন। ছোট থেকে সপ্ন ইউটিউবে ভিডিও তৈরি এবং বিডিও এর ব্যাকগ্রাউন্ড মিওজিক নিয়ে কাজ করা এবং সেই সাথে সফলতাও পেয়েছে ইমরান হোসেন।

 

তিনটি ইউটিউব এ রোস্টিং ভিডিও এবং গেইম প্লে করে যা দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। তিনি ২০১৬ সালে প্রথম ইউটিউব এ এসে রোস্টিং বিডিও এবং নানা রকম শর্টফ্লিম রিভিউ করতে শুরু করে। তারপর ২০২১ সালে এসে তিনি বিডিও এর ব্যাকগ্রাউন্ড থিম মিওজিক নির্মাণ করেন।

 

তার প্রথম ব্যাকগ্রাউন্ড থিম মিওজিক হচ্ছে (Rain and tear-neutrin)। যা মিওজিক প্রিয় মানুষের কাছে ব্যপক জনপ্রিয় পেয়েছে। সম্প্রতি তিনি ইউটিউব এ কপিরাইড ফ্রী সংগীত নিয়ে একটি ইউটিউব চ্যানেল খুলেছে। সেটির নাম ইমরান হোসেন । আবার তার আরো একটি রহস্য-রোমাঞ্চ,অমীমাংসিত রহস্য বা বিজ্ঞানের ব্যাখ্যা নিয়ে আরো একটি ইউটিউব চ্যানেল রয়েছে সেখানে তিনি রেগুলার ভিডিও আপলোট করে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!