Header Image

ময়মনসিংহে পল্লীবন্ধু এরশাদের জন্মদিন পালন করেছে জাতীয় পার্টি

 

ময়মনসিংহ।।

ময়মনসিংহে নানা আয়োজনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে দলের নেতাকর্মীরা। রোববার (২০ মার্চ) রাতে নগরীর ষ্টার কমিউনিটি সেন্টারে জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক, কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম মহাসচিব ও সাবেক জাতীয় সংসদ সদস্য সালাহ উদ্দিন আহমেদ মুক্তি,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব আবু মুসা সরকার,কেন্দ্রীয় কমিটির সদস্য মনীর চৌধুরী, জেলা কমিটির সহ-সভাপতি এড.এম এ বারী,কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা জাতীয় পার্টির সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শহিদ আমিনি রুমী, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এড.আব্দুল কাইয়ুম,দপ্তর সম্পাদক ওয়াহেদুজ্জামান আরজু,যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল,জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আবু বকর ছিদ্দিক,জাপা নেতা শ্রী চন্দন পাল,জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী এসডি রুবেল, ও সহ-সভাপতি মোঃকবির আলী,
সাবেক জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতা হুসেন আলী,
পল্লীবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আলী হুসেন,জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সদস্য ইদ্রিস আলী প্রমুখ।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, নয় বছরের শাসনামলে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সারা দেশে উন্নয়নের বীজ বপন করে গেছেন। ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের জন্য তিনি কাজ করেছেন। নিভৃত পল্লী থেকে শহরতলিতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি নাম ফলকের রাজনীতি করেননি। এ কারণে দেশের মানুষের হৃদয়ে তার স্থান হয়েছিল। এসময় পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান নেতৃবৃন্দ।

এর আগে সকালে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা। এ ছাড়া দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও দলের প্রতিষ্ঠাতার প্রতি শ্রদ্ধা জানানো হয়।

পরে আলোচনা সভা শেষে কেক কাটা হয় এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে জাতীয় পার্টির বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!