Header Image

ময়মনসিংহে শহিদদের প্রতি জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে জাতীয় পার্টির শ্রদ্ধা

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদের পক্ষ থেকে স্বাধীনতাযুদ্ধের শহিদদের প্রতি জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় পার্টি ময়মনসিংহ জেলা মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টি এবং বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৬ মার্চ) সকালে নগরীর পাটগুদাম স্মৃতিসৌধের বেদিতে পুষ্পার্ঘ্য অর্পণ বিনম্র শ্রদ্ধা নিবেদন করেছেন নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন জেলা,মহানগর ও সদর উপজেলা জাতীয় পার্টি এবং বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে ময়মনসিংহ নগরীর টাউন হল এলাকাস্থ জাতীয় পার্টির কার্যালয়ে সকালে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এবং দলীয় পতাকা উত্তোলন করেন জাতীয় পার্টির ময়মনসিংহ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইদ্রিস আলী। এ সময় উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির জেলা,মহানগর,সদর উপজেলা শাখা ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীরা জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং দোয়া করেন। জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন-জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম তপন, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলী, মহানগর জাপার সহ সভাপতি লাল মিয়া লাল্টু, আফজাল হোসেন হারুম,যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খোকন,
শাহজাহান মিয়া, জাপা নেতা মমিনুল ইসলাম মানিক, জাপা নেতা কোরবান,জুয়েল,সবুজ জেলা তরুণ পার্টির সভাপতি কাওসার আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি বাদশা মিয়া প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!