Header Image

সড়ক দুর্ঘটনায় পঙ্গু সোহেলের মানবেতর জীবনযাপন

 

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এমন প্রচলিত বাক্য শোনা গেলেও অসহায় সোহেলের জীবনের খোঁজ রাখেনা কেউ। ময়মনসিংহের ত্রিশালের সদর ইউনিয়নের আউলটিয়া রাগামারা বাজারের পাশে ফেদু মণ্ডল বাড়ির সোহেল মিয়া সড়ক দুর্ঘটনায় পঙ্গু হয়ে দীর্ঘ ১২ বছর ধরে মানবেতর জীবন যাপন করছেন।

মাহে রমজান মাসে যেন সমাজের ধনী-গরিব মানুষের মধ্যে সম্প্রীতি ও ভালোবাসা গড়ে ওঠার অবলম্বন হয় এবং সমাজ থেকে যেন সব ধরনের দুঃখ-কষ্ট, অরাজকতা-অনাচার দূরীভূত হয়, মানুষ যেন সত্য, সুন্দর ও মুক্তির পথ খুঁজে পায়।

এ জন্য রমজান মাসে মুসলিম সমাজে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরও বৃদ্ধি করে , সোহেল মিয়া বলেন আমি খুবই অসহায় হয়ে সবার কাছে সাহায্য সহযোগিতা চাই আমি বার বছর ধরে মর্মান্তিক সরক দূর্ঘটনায় মেরুদন্ড ভেঙ্গে আমার হাত পা অচল হয়ে গেছে বিছানায় থেকে উঠতে পারিনা , আমি চিকিৎসা করতে গিয়ে আমার যা কিছু ছিল সবই চিকিৎসা করতে গিয়ে শেষ হয়ে গেছে, এখন আমার ঘরে খাবার পর্যন্ত নেই আমি খুবই অসহায় নিঃস্ব হয়ে এখন আমি আমার সন্তান পরিবার পরিজন নিয়ে খুবই কস্ট মধ্যে পরেছি , সংসারে আমার রোজগার করার মতো কেউ নেই, আমি খুবই কস্টে অসহায় জীবন যাবন করছি, আমার প্রতি মাসে অনেক টাকা ঐষধ লাগে, আমি সবার কাছে আর্থিক সহযোগিতা কামনা করছি, আপনার যাকাত ও সাদকা দান করুন।

আমার বিকাশ একাউন্ট নগদ একাউন্ট,,,01679157641, 01751199347,
01917075382, বিকাশ একাউন্ট,রকেট একাউন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!