Header Image

ময়মনসিংহে অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে বিদায় সংবর্ধনা

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার উদ্যোগে ময়মনসিংহের
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)সমর কান্তি বসাক,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামকে
বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (৬ই এপ্রিল) বিকালে সার্কিট হাউজ, সম্মেলনকক্ষে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় অনুষ্ঠানে বিদায়ী
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)সমর কান্তি বসাক,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামকে ফুল দিয়ে বিদায় জানান বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস ও জেলা প্রশাসক এনামুল হক।

প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হিসেবে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ীদের স্মৃতিচারণ ও আগামীর সফলতা প্রত্যাশা করেন বিভাগীয় কমিশনার মো: শফিকুর রেজা বিশ্বাস।

 

জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এস এ এম রফিকুননবী,উপ-পরিচালক (স্থানীয় সরকার) মোঃ জাহাঙ্গীর আলম,অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শফিকুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এবং অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা), ময়মনসিংহ (অতিরিক্ত দায়িত্ব) পারভেজুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক পুলক কান্তি চক্রবর্তী,ভূমি অধিগ্রহণ কর্মকর্তা (এলএও) এলএ মাহমুদা হাসান, স্থানীয় রাজনৈতিক সামাজিক,ক্রিড়া বিশেষজ্ঞ সহ বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন, ময়মনসিংহ জেলা ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!