Header Image

ময়মনসিংহে বাংলা নববর্ষ ১৪২৯ কে বরণ উপলক্ষে প্রস্তুতি মুলক সভা

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহে বাংলা নববর্ষ ১৪২৯ সফলভাবে উদযাপন উপলক্ষ্যে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে নতুন বছরকে উৎসাহ উদ্দীপনা মুখর পরিবেশের মধ্য দিয়ে বরণ করে নিতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (৭ই এপ্রিল) সকাল ১১.০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক এনামুল হক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান (পিপিএম,সেবা),উপ-পরিচালক (স্থানীয় সরকার জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক),
পুলক কান্তি চক্রবর্তী,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজুর রহমানসহ সাংস্কৃতিক অঙ্গনের সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গরা।

১ বৈশাখ ১৪ এপ্রিল বাংলা নববর্ষ উদযাপন ইউনেস্কো কতৃক মঙ্গল শোভাযাত্রাকে গুরুত্বপূর্ণ, ওহঃধহমরনষব পঁষঃঁৎধষঐবৎরঃধমব,এর তালিকায় অন্তর্ভুক্ত করার বিষয়টিকে গুরুত্বারোপ করে প্রতিটি জেলা ও উপজেলায় পহেলা বৈশাখ পালনের ন্যায় ময়মনসিংহে ও নববর্ষ উপলক্ষে বর্ণিল ভাবে উদযাপন কুইজ প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ( বাংলা নববর্ষ ও বঙ্গবন্ধু) সাংস্কৃতিক অনুষ্ঠান ও লোকজ মেলার আয়োজন করা হবে বলেও জানান। এসময় মাহে রমজানের পবিত্রতা রক্ষা করে বর্ষবরণ অনুষ্ঠানমালা সফল করতে সকলের প্রতি আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!