Header Image

ময়মনসিংহে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের ইফতার ও মতবিনিময়

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

ময়মনসিংহে পুলিশ সুপার আহমার উজ্জামান (বিপিএম সেবা) ৭ই এপ্রিল বিকালে পুলিশ লাইন্সে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করেছেন।

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)— কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ,জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শফিকুল ইসলামসহ জেলা পুলিশে কর্মরত বিভিন্ন পুলিশ কর্মকর্তাগণ। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের স্বার্থে মাদক, জঙ্গী তৎপরতা রোধের পাশাপাশি সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি সাভাবিক রাখতে পুলিশকে সাংবাদিকদের সাহায্য প্রয়োজন।

ময়মনসিংহের মানুষের কল্যানে সরকার তাকে নিয়োগ করেছেন, এ গুরু দ্বায়িত্ব পালনে তিনি নিজেকে সর্বাত্বক নিয়োজিত রাখার কথা উল্লেখ করে সাংবাদিকদের গঠনমূলক সমালোচনা এবং নিরপেক্ষ সংবাদ প্রকাশের উপর জোর দেন। সভায় সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব সেক্রেটারি বাবুল হোসেন, বিএফইউজে-সহ সভাপতি মোশাররফ হোসেন, এমইউজে সভাপতি আতাউল করিম খোকন, সেক্রেটারি মীর গোলাম মোস্তফা, বিএফইউজে যুগ্মসচিব অমিত রায়, বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি একেএম ফখরুল আলম বাপ্পি চৌধুরী, আনম ফারুক,সাংবাদিক নেতা নিয়ামুল কবীর সজল,আইয়ুব আলী,সাইফুল ইসলাম,সাংবাদিক সুমন ভৌমিক,আব্দুল হালিম,শিবলী সাদিক খান,ওয়াহিদুজ্জামান আরজু, আরিফ রববানী,আরিফ রেওগীর,মিজানুর রহমান,রাকিবুল হাসান ফরহাদ,অনিন্দ্য মিন্টু,জহির রায়হানসহ ময়মনসিংহের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মরত সাংবাদিকবৃন্দ।

 

পরে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপস্থিত সাংবাদিকদের সাথে নিয়ে ইফতার করেন পুলিশ সুপার আহমার উজ্জামান (বিপিএম সেবা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!