Header Image

পল্লীবন্ধু সর্বদায় কৃষকের উন্নয়নে কাজ করেছেন- ঘাগড়ায় জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ

 

আরিফ রববানী,ময়মনসিংহ।।

ময়মনসিংহের সদর উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে ও দলীয় নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ১১নং ঘাগড়া ইউনিয়ন জাতীয় কৃষক পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়নের পাড়াইল নতুন বাজারর শুক্রবার (৮ই এপ্রিল) বিকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের ঘাগড়া ইউনিয়নে জাতীয় কৃষক পার্টির সভাপতি আনিছ মিয়া। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আহমেদ বলেন-জাতীয় পার্টি জনগণের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ সবসময় দেশের উন্নয়নের কথা চিন্তা করতেন।পল্লী গ্রামের মানুষের ভাগ্যোন্নয়নের কথা বলতেন বলেই তিনি পল্লীবন্ধু হিসাবে পরিচিতি লাভ করেছিলেন। দেশ ও পল্লীগ্রামের মানুষের ভাগ্যোন্নয়নে দেশের কৃষকদের উন্নয়নের কথা সর্বদা ভাবতেন বলে কৃষকদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিেলেন পল্লীবন্ধু প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ।কৃষকদের ফসলের টাকায় সবাই চলে বিধায় কৃষকদের ন্যায্য দাবী বাস্তবায়নে হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় কৃষক পার্টির এই সংগঠন টি প্রতিষ্ঠা করেছিলো। তিনি পল্লীবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কৃষকের ন্যায্য দাবী আদায়ে তিনি জাতীয় কৃষক পার্টিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জাতীয় পার্টির ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ইদ্রিস আলী,ভাবখালী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সদর উপজেলা জাতীয় পার্টির অন্যতম সদস্য রমজান আলী,ঘাগড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ডাঃ হাবিবুর রহমান,সাধারণ সম্পাদক বাহার উদ্দিন খোকন,জাতীয় কৃষক পার্টি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি রুবেল আলী (এসডি রুবেল), ময়মনসিংহ জেলা জাতীয় কৃষক পার্টির উপদেষ্টা উজ্জ্বল মিয়া,সাধারণ সম্পাদক মোঃ নাদিম,সহ সাধারন সম্পাদক হাতেম আলী,সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, সদর উপজেলা জাতীয় কৃষক পার্টির হাবিবুর রহমান হাবিব, সাইদুল ইসলাম প্রমুখ। জাতীয় কৃষক পার্টি ১১নং ঘাগড়া ইউনিয়ন জাতীয় কৃষক পার্টির সভাপতি আনিস আলীর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি কামাল আহমেদ আকন্দ,সাধারণ সম্পাদক আবুল হোসেনসহ ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জাতীয় কৃষক পার্টি ময়মনসিংহ জেলা শাখার সভাপতি রুবেল আলী তার শুভেচ্ছা বক্তব্যে জাতীয় কৃষক পার্টিকে ময়মনসিংহ জেলায় একটি শক্তিশালী সংগঠনে পরিণত করার অভিপ্রায় ব্যক্ত করে বলেন আগামী নির্বাচনে ময়মনসিংহ জাতীয় পার্টি তথা লাঙ্গল প্রতীকের বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় প্রধান অতিথি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি তার বক্তব্যে ৬নং ওয়ার্ডে একটি রাস্তা ও মসজিদের উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে আলোচনা সভা শেষে ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা, ময়মনসিংহের মানবিক নেত্রী,উন্নয়নের রুপকার মহিয়সী নারী বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্য ও আরোগ্য কামনার মোনাজাত করা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!