Header Image

মসিকের বুস্টার ডোজ সপ্তাহের কার্যক্রম পরিদর্শন করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

সারাদেশের ন্যায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন গত ৪ জুন হতে ৩৩ টি ওয়ার্ডের ৬৬ টি কেন্দ্রে কোভিড-১৯ ভ্যাকসিন তৃতীয় ডোজ বা বুস্টার ডোজ সপ্তাহের কার্যক্রম শুরু করেছে ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু এর নির্দেশনায় ৫ জুন সকালে বুস্টার ডোজ সপ্তাহের দ্বিতীয় দিনে নগরীর বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী। প্রধান নির্বাহী কর্মকর্তা নগরীর ২,৩,৪ ও ৫ নং ওয়ার্ড পরিদর্শন করেন এবং স্বাস্হ্য কর্মীদের বিভিন্ন দিকনিদের্শনা দেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন মসিক প্রধান স্বাস্হ্য কর্মকর্তা এইচ কে দেবনাথ, মসিক ডাঃ আশফিয়া আমরিন, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিয়াজ মোর্শেদ, খাদ্য ও স্যানিটেশন অফিসার দীপক মজুমদার, মসিক স্যানিটারী ইন্সপেক্টর সাইফুল ইসলাম,২ নং ওয়ার্ড কাউন্সিল এর ছেলে বিশিষ্ট সমাজ সেবক হিমেল,টিকাদানকারী সুপারভাইজার প্রমা রায়,মাসুম,স্বাস্থ্য কর্মী মুক্তা, নিলিমা এবং বলেটিয়ার নাবিহা ও সেতু সহ প্রমূখ। মসিক প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ আলী জানান এ ডোজ ৪ জুন হতে ১০ জুন পর্যন্ত এবং সকাল ৯ টা থেকে প্রতিটি ওয়ার্ড কাউন্সিলর অফিসে বিকাল ৩ টা পর্যন্ত প্রদান করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!