Header Image

বরের জুতা লুকানো নিয়ে হাতাহাতিতে বাবার মৃত্যু

 

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বিয়ে বাড়িতে বরের জুতা লুকানোকে কেন্দ্র করে কনে পক্ষের সঙ্গে বাগবিতবরের জুতা লুকানো নিয়ে হাতাহাতিতে বাবার মৃত্যুণ্ডা ও হাতাহাতির এক পর্যায়ে বরের বাবার মৃত্যু হয়েছে।

উপজেলার কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনা ঘটে। নিহত মো. রুহুল আমিনের ফুলবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা। এস এফ টিভি বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া।

স্থানীয়দের বরাতে স্বপন জানান, রুহুল আমিনের ছেলে মারুফ হোসেনের বিয়ে ঠিক হয় কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের মো. শহীদের মেয়ে মারুফা আক্তারের সঙ্গে। মঙ্গলবার দুপুরে কনের বাড়িতে বরযাত্রীরা এসে খাওয়া দাওয়া করে। পরে বিয়ের হয়ে যাওয়ার পর বিকেল সাড়ে ৫টার দিকে দুষ্টুমির ছলে কেউ বরের জুতা লুকিয়ে ফেলেন। এ ঘটনাকে কেন্দ্র করে বরের বাবা রুহুল আমিনের সঙ্গে মেয়ে পক্ষের লোকজনের বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে রুহুল আমিন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান।

এ অবস্থায় পরিবারের লোকজন রুহুল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলবাড়িয়া থানার এসআই জানান, বলেন, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!