Header Image

ফুলবাড়িয়ায় শ্রমিকের মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে কুপিয়ে হত্যা

সংশোধিত নিউজ(

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় শ্রমিকের মজুরির টাকা নিয়ে দ্বন্দ্বে এনামুল হক (৩৫) নামের এক শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।এর আগে মঙ্গলবার (১২ জুলাই) মধ্যরাতে উপজেলার পুটিজানা ইউনিয়নের কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এনামুল হক ওই এলাকার আবেদ আলীর পুত্র ।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, এনামুল হকের ভাতিজি জামাই মামুন মিয়া ও একই এলাকার চান মাহমুদের লোকজনের সঙ্গে নির্মাণ শ্রমিকের কাজ করেন। সম্প্রতি চট্টগ্রামে ৫০ হাজার টাকায় একটি নির্মাণ কাজের বায়না করেন মামুন। বায়নার টাকা চান মাহমুদের লোকজন নিলেও তারা কাজে যায় না। ওই টাকা নিয়ে মঙ্গলবার মধ্যরাতে মামুন মিয়ার সঙ্গে মাহমুদের লোকজনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে চান মাহমুদের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে এনামুল হককে কুপিয়ে মারাত্মক আহত করে।

চপরে স্বজনরা রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে এনামুলের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!