Header Image

ময়মনসিংহে পুলিশের অভিযানে জুয়ার আসর থেকে দুলালসহ ৯ জুয়াড়ী গ্রেফতার

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

ময়মনসিংহ কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দের নিদের্শনায় নগরীর আইন শৃঙ্খলা, চুরি, চিনতাই, জুয়া ও অপরাধ দমনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে কোতোয়ালী থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় গত বুধবার ২৪ ঘন্টায় জুয়ার আসর থেকে দুলালসহ ৯ জন জুয়াড়ী কে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

 

এস আই আরিফুল ইসলাম সংগীয় অফিসার ও ফোর্স নিয়ে ময়মনসিংহ নগরীর আকুয়া মাদ্রাসা কোয়ার্টার দুলাল মিয়ার ভাঙ্গারীর গোডাউন থেকে জুয়া খেলার অপরাধে দুলাল মিয়া সহ মোট ৯ জন জুয়াড়ীকে নগদ অর্থ ও জুয়ার সামগ্রী সহ গ্রেফতার করে। অন্য জুয়াড়ীরা হলো-মোঃ সফিকুল ইসলাম, মোঃ মাসুদ মিয়া,মোঃ মনসুরুল মান্নান, মোঃ তোবারক হোসেন, জাহাঙ্গীর, মোঃ আবুল হোসেন, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ ও মোঃ কামাল হোসেন।

 

এলাকার লোকজন জানান, জুয়ার আসর থেকে গ্রেফতারকৃত ব্যবসায়ী দুলাল শেখ ময়মনসিংহ শহর বিএনপির ৭ নং ওয়ার্ডের সাবেক সভাপতি ছিল। বর্তমানে মহানগর ওয়ার্ড বিএনপির সদস্য ও আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক ইয়াসিন আরাফাত খোকনের শ্বশুর।

কোতোয়ালি মডেল থানার জুয়া বিরোধী এ অভিযানকে সাধুবাদ জানিয়ে সমাজ থেকে সব ধরনের অপরাধ নিমূর্লে কাজ করছে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

সমাজ থেকে সব ধরনের অপরাধ নিমূর্লে এমন অভিযান অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!