Header Image

মহা অষ্টমীর দিনে সনাতন ধর্মাবম্বীদের সাথে ওসির শুভেচ্ছা বিনিময়

 

ষ্টাফ রিপোর্টারঃ

শারদীয় দুর্গাপূজায় মহা অষ্টমীর দিনে সকাল থেকে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

৩অক্টবর সোমবার তিনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কোতোয়ালি মডেল থানার অন্তর্গত ময়মনসিংহ সিটি করপোরেশন এলাকার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ও পূজা মন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এ সময় কোতোয়ালি মডেল থানা পুলিশের অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।পূজা মন্ডপ পরিদর্শনকালে ওসি শাহ কামাল আকন্দ এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে খোঁজ খবর নেন এবং শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন।

পূজামন্ডপের স্বেচ্ছাসেবক টিমের সদস্যদের সাথে কথা বলেন। থানার বিট অফিসাররা তাদের বিট এলাকার প্রতিটি পূজামন্ডপের সংশ্লিষ্ট কমিটির সদস্যদের সাথে যাতে সার্বক্ষণিক যোগাযোগ রাখে সে বিষয়ে ওসি শাহ কামাল সংশ্লিষ্ট থানার অফিসারদে দিকনির্দেশনা প্রদান করেন পাশাপাশি কোন দুষ্কৃতিকারী অপ্রীতিকর ঘটিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে সে বিষয়ে সর্তক থাকার ব্যাপারে নির্দেশনা দেন। এসময় ওসি শাহ কামাল আকন্দ পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দকে সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে শারদীয় দুর্গাপূজার উৎসব উদযাপনের আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!