Header Image

বর্ণাঢ্য আয়োজনে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

আরিফ রববানী, ময়মনসিংহ।।

বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা মোখর পরিবেশে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার(১৩ অক্টোবর) বিকাল ৩ টায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষে কেক কাটা ও আলেচনা সভায় অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ বিভাগের চার জেলার সাংবাদিকরা উপস্থিত থেকে মিষ্টি মুখ ও কেক কেটে দিনটিকে স্মরনীয় করে রাখেন সংগঠনের নেতৃবৃন্দরা।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক-প্রকাশক, গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট-এর মহাপরিচালক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরীর সভাপতিত্বে ও
ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর মুখ্য সমন্বয়ক স্বাধীন চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সাধারণ সম্পাদক এইচএম ফারুক। অনুষ্ঠানে অন্যান্য বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর যুগ্ম-সাধারণ সম্পাদক ও জনতার আদালত.কম এর ময়মনসিংহ ব্যুরো প্রধান আব্দুল কাদের চৌধুরী মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক উর্মি বাংলা প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক, বীর মুক্তিযোদ্ধা সিনিয়র সাংবাদিক সুধাংশু কুমার সরকার, কার্যনির্বাহী সদস্য ও কলামিষ্ট হাসনাত জামান সাগর, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এটিএম মনিরুজ্জামান, দৈনিক ভোরের অপেক্ষার সম্পাদক শফিকুল বাশার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব এর অর্থ-সম্পাদক শরাফত আলী শান্ত, কার্যনির্বাহী সদস্য ও ত্রিশাল রিপোর্টাস প্রেসক্লাবের সভাপতি মোঃ কামাল হোসেন, সুবর্ণ বাংলা পত্রিকার সম্পাদক আরিফ রেওগীর, দৈনিক আলোকিত ময়মনসিংহের ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল হালিম, বজ্রশক্তির সরিষাবাড়ীর প্রতিনিধি ভিপি শহিদ, সরিষাবাড়ি উপজেলা শাখা প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক, পূর্বধলা উপজেলা প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, পূর্বধলা উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, সাংবাদিক মোহসিন, তথ্য প্রতিদিনের সম্পাদক মারুফ হাসান কমল, সাংবাদিক শরৎ সেলিম, সাংবাদিক রোকসানা আক্তার, তাহমিনা হেলেন, সাংবাদিক নজরুল ইসলাম মিন্টু, বাপ্পী দাস, ফয়জুল্লাহ, আব্দুল্লাহ আল মামুন, শোয়েব আকাশ, তারেকুজ্জমান তারেক, সাবিনা ইয়াসমিন রূপা’সহ প্রমুখ।

অতিথিবৃন্দ বক্তৃতায় ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর এই আয়োজন খুবই সমৃদ্ধ এবং চমৎকার। আগামী দিনেও এমন উদ্যোগ অব্যাহত রাখতে হবে বলেও প্রেসক্লাবের নেতৃবৃন্দদের প্রতি অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!