Header Image

কোতোয়ালী পুলিশের অভিযানে সেচ পাম্পের মোটর চুরির ২ সদস্য গ্রেফতার ও উদ্ধার ২১ টি

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

ময়মনসিংহ সদর উপজেলার চর ঈশ্বরদিয়া চরাঞ্চলের কৃষকদের আবাদী জমির সেচ পাম্পের মোটর চুরির চোর চক্রের ০২ সদস্য গ্রেফতার ও ২১টি সেচ পাম্প উদ্ধার করেছে ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশ।

দীর্ঘদিন যাবৎ চর ঈশ্বরদিয়া চরাঞ্চলের কৃষকদের আবাদী জমির সেচ পাম্পের মোটর চোরদলের সদস্যরা চুরি করে আসছিল।

উক্ত বিষয়ে এলাকাবাসী কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জক শাহ কামাল আকন্দ কে জানালে তিনি এলাকাবাসীদের নিয়ে চুরি রোধ কল্পে বিট পুলিশিং সভা করেন এবং স্থানীয় লোকজনদের সহায়তায় কোতোয়ালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে অত্র থানাধীন জয়বাংলা বাজার হতে আসামী ১। সাব্বির(২৬), পিতামৃতঃ সালাম খাঁ, সাং-ভবানীপুর, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করেন এবং তাকে নিয়ে পুনরায় অভিযান পরিচালনা করে তারাকান্দা থানাধীন খামারের বাজার হতে ২। আজাহারুল ইসলাম (২২), পিতা-আঃ সালাম, সাং-পলাশকান্দা, থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে এবং তার দেখানো মতে তার নিজস্ব শরীফ এন্টারপ্রাইজ ইলেকট্রনিক্স নামক দোকান হতে চুরি হওয়া মালামাল বিভিন্ন কোম্পানীর পুরাতন মোটর ০২টি-০২ ঘোড়া, ১১টি-দেড় ঘোড়া, ০৮টি-০১ ঘোড়া মোট ২১টি পুরাতন মোটর যার সর্বমোট মূল্য ১,৩৮,০০০/-(এক লক্ষ আটত্রিশ হাজার) টাকা উদ্ধার করা হয়।

 

উল্লেখিত বিষয়ে কোতোয়ালী থানায় কোতোয়ালী মডেল থানার মামলা নং-১০১/১২৩৪, তাং-২৩ নভেম্বর ২০২২ ইং,ধারা-৪৫৭/৩৭৯ পেনাল কোড রুজু করা হয়। কোতোয়ালী ওসি জানান চোরাই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।এদেরকে গ্রফতার করায় কোতোয়ালী পুলিশের প্রতি আস্হা এবং কৃষকদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!