Header Image

ময়মনসিংহের বিদায়ী ডিসিকে বিদায়ী সংবর্ধনা জানালেন সদর উপজেলা প্রশাসন

 

আরিফ রববানী, ময়মনসিংহ।

ময়মনসিংহের বিদায়ী জেলা প্রশাসক এনামুল হককে বিদায় সংবর্ধনা দিয়েছে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। এ উপলক্ষে রবিবার (৪নভেম্বর) বেলা সাড়ে ১০টায় উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক (ডিসি) এনামুল হক ।এসময়ে উপস্থিত ছিলেন মো: জাহাঙ্গীর আলম, উপ-পরিচালক (স্থানীয় সরকার), সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, ভাইস-চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন ,
সহকারী ভূমি অফিসার এইচ এ এম এম মিজান,
উপজেলা অফিসার ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজা সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দপ্তরের প্রতিনিধিবৃন্দ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ সাংবাদিকবৃন্দ।

এসময় উপস্থিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন বলেন-বিদায়ী জেলা প্রশাসকের কাছ থেকে ময়মনসিংহের জনপ্রতিনিধি,
মুক্তিযোদ্ধা,রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীগণসহ সর্বস্তরের মানুষ সব ধরণের সহযোগিতা পেয়েছে যা মনে রাখার মতো। সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সর্বস্তরের জনতার পক্ষ থেকে তিনি বিদায়ী জেলা প্রশাসক কে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান শেষে বিদায়ী জেলা প্রশাসককে ক্রেস্ট উপহার দিয়ে সংবর্ধনা দিয়ে বিদায় সংবর্ধনা জানানো হয় । এ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণসহ
বিভিন্ন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউপি চেয়ারম্যানগন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরাও বিদায়ী এই অতিথি কে বিদায় জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!