Header Image

ময়মনসিংহে ইউসিসি’র ফ্রি ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

 

মফিদুল ইসলাম লাভলু(ময়মনসিংহ)

ইউসিসি’র ময়মনসিংহ শাখার আয়োজনে এইচএসসি (২০২২ ইং) ব‍্যাচের শিক্ষার্থীদের ফ্রি ওরিয়েন্টেশন ও অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৭ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় নগরীর এড. তারেক স্মৃতি অডিটোরিয়ামে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ইউসিসি গ্রুপের চেয়ারম্যান ড. এম এ হালিম পাটোয়ারী।

এছাড়া আরোও বক্তব্য রাখেন ইউসিসি ময়মনসিংহ শাখার পরিচালক আবু মোঃ সায়েম, মোফাখখার হোসেন খোকন,স্বরজিৎ রায় জোনাকী। এ সময় উপস্থিত ছিলেন নির্মাণের পরিচালক কৃষিবিদ নোবেল, ইউসিসি ঢাকা হেড অফিসের কর্মকর্তা জি. কে জোবায়ের, ঢাকা হেড অফিসের হিসাব বিজ্ঞানের শিক্ষক মোঃ নজরুল, জামালপুর আইবিএল কলেজের অধ্যক্ষ আবু সুফিয়ান, ময়মনসিংহ রুমডোর পরিচালক মতিন,সায়েম স্কুলের পরিচালক আবু মোঃ সোয়াইব, ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যক্ষ এখলাছ উদ্দিন ও সাঈদ আশরাফ সোহেলসহ প্রমুখ।

 

ওরিয়েন্টেশনে বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করা হয়। ইউসিসি একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং প্রতিষ্ঠান।

 

প্রতিবছর ইউসিসি থেকে কোচিং করে অসংখ্য তরুণ শিক্ষার্থী দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভর্তির সুযোগ পেয়েছেন। ওরিয়েন্টেশন শেষে ২০২১-২২ ইং সালে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া মেধাবী তিন সেরা শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!