Header Image

ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে বিট পুলিশিং সাইনবোর্ড স্হাপন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

জনগনের দোরগোড়ায় পুলিশী সেবা পৌছে দিতে ময়মনসিংহে বিট পুলিশিং সাইনবোর্ড স্থাপন কাজ উদ্বোধন করা হয়েছে। কোতোয়ালী মডেল থানার ৩ নং বিট পুলিশিং সাইনবোর্ড নগরীর টাউনহল মোড়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা।

এ সময় পুলিশ সুপার বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে এই শ্লোগানকে সামনে রেখে পুলিশী সেবা সহজীকরণ এবং জনগনের হয়রানি কমাতে জেলা পুলিশের পক্ষ থেকে জেলার প্রতিটি থানার ২০৮ টি বিটে এক হাজার গুরুত্বপুর্ণ স্থানে পুলিশের প্রয়োজনীয় সকল নম্বর সম্বলিত (পুলিশ সুপার, সার্কেল,ওসি, পুলিশ পরিদর্শক তদন্ত ও বিট কর্মকর্তা) নাম্বরসহ সাইনবোর্ড স্থাপন করা হবে।

এই সাইনবোর্ড কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো। যাতে সাধারণ মানুষ পুলিশী সেবা প্রয়োজনে কোন ধরনের হয়রানির ছাড়াই অতি সহজে বিভাগীয় নগরীর প্রতিটি গুরুত্¦পুর্ণ মোড় ও বিটে এবং থানাগুলোর প্রতিটি ইউনিয়নের গুরুত্বপূর্ণ হাটে-বাজারে সাইনবোর্ড স্থাপন করা হচ্ছে।

অপরাধমুক্ত জেলা ও বিভাগীয় নগরী গড়ার প্রত্যয় নিয়ে তিনি আরোও বলেন,মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ যে কোন অপরাধ দমনে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। তথ্যদাতাদের নাম ঠিকানা গোপন রেখে অপরাধীদের বিরুদ্ধে দ্রুততম সময়ে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহীনুল ইসলাম ফকির, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, পুলিশ পরিদর্শক তদন্ত ফারুক হোসেন,২ নং ফাঁড়ী পুলিশ পরিদর্শক সুমন চন্দ্র রায়,নগরীর ১ নং ফাঁড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন, এস আই সাইদুর রহমানসহ প্রমূখ।সাইনবোর্ড স্হাপন শেষে হেলমেট বিহীন মোটর সাইকেল চালকদের সতর্ক করে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!