Header Image

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সুজনের পক্ষ থেকে ১৮ তম দিনে ইফতার বিতরণ

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

আসন্ন মাহে রমজানে অসহায় মানুষের কথা চিন্তা করে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু এর দিকনিদের্শনায় ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ নূরুল ইসলাম সুজন এর উদ্যোগে ময়মনসিংহ নগরীর টাউন হল প্রাঙ্গনে অহায় গরীব, পথচারী ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণের আয়োজন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১০ এপ্রিল ১৮ তম রমজানের ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন বন্ধন এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নূরুল আমিন কালাম।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ আওয়ামী যুবলীগের মহানগর শাখার আহবায়ক কমিটির সদস্য মোঃ গোলাম মোস্তফা কামাল শামীম,ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সাবেক সদস্য মোঃ আলী খান কাজল,আব্দুল আলীম সাগর,জাকারিয়া হোসেন,বাবলু, শাহজালাল,ওবায়দুল্লাহ রিফাত, আবিদ,রিয়াদ ও ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোহেল,ইন্জিনিয়ার ইমতিয়াজ আহমেদ বুলবুল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ যে ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সাবেক সদস্য নূরুল ইসলাম সুজন করোনাকালীন সময়ে,বন্যা দূর্যোগে ও বিভিন্ন সামাজিক কার্যক্রমে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!