Header Image

ময়মনসিংহে স্বপ্না খন্দকার এর উদ্যোগে ঈদ উপহার বিতরণ

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

মঙ্গলবার ১৮ এপ্রিল দুপুরে ময়মনসিংহ নগরীর চরপাড়া আলবারাকা কমিটি সেন্টারে প্রায় ৫ শত অসহায় দুস্ত মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন,ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র শামীমা আক্তার, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জল, মহানগর আওয়ামী লীগের ১৪ নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব শাহজালাল হৃদয়,সহ-সভাপতি আতিকুল ইসলাম মাসুম, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান,সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা নাসিম, আওয়ামী লীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, যুব মহিলা লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমূখ।

উল্লেখ্য যে জননেত্রী শেখ হাসিনা ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু এর দিকনিদর্শনায় ও মেয়র ইকরামুল হক টিটু এর পক্ষ থেকে প্রতিবছরের ন্যায় এবারও সুবিধাবঞ্চিত মানুষকে ঈদ উপহারসামগ্রী তুলে দিয়েছেন ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক স্বপ্না খন্দকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!