Header Image

ত্রিশালে সহকারী পুলিশ সুপার সার্কেলকে ফুলেল শুভেচ্ছা দিলেন শহীদ পরিবার

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সহকারী পুলিশ সুপার সার্কেল ত্রিশাল ময়মনসিংহ অরিত সরকারকে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

বুধবার বিকেলে ত্রিশাল সার্কেল কার্যালয় এই শুভেচ্ছা বিনিময় করেন। শহীদ পরিবারের পক্ষ থেকে জানাযায় শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পরিবার সহ সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সহকারী পুলিশ সুপার সার্কেল অরিত সরকার সব সময় শ্রদ্ধা প্রদর্শন ও সহানূভতি দেখিয়ে থাকেন। অরিত সরকার একজন দেশ প্রেমিক চৌকস পুলিশ সুপার তিনি সমাজের অধিকার বঞ্চিত মানুষের কথা বলেন, সুস্থ সমাজ ব্যবস্থার কথা বলেন, তিনি ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতার কথা মাথায় রেখে সরকারের দেওয়া দায়িত্ব কর্তব্য পালন করেন।

অরিত সরকারের ভালোবাসায় মুগ্ধ হয়ে শহীদ পরিবার তাকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করে আরো এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান আলমঙ্গীর রহমান, শহীদ বীর মুক্তিযোদ্ধার ছোট ভাই শফিকুল ইসলাম, ভাতিজা আতিকুল ইসলাম,শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমানকে হত্যা মামলার স্বাক্ষী মফিজ উদ্দিনসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!