Header Image

ত্রিশালে ৪১তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা দিলেন মেয়র আনিছ

 

ত্রিশাল(ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা থেকে ৪১তম বিসিএস-এ সুপারিশপ্রাপ্তদের সংবর্ধনা দিলেন, ত্রিশাল পৌরসভা থেকে পরপর তিন বারের নির্বাচিত মেয়র আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ -৭ ত্রিশাল আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের প্রভাবশালী নেতা বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

শনিবার সকালে পৌরসভা হলরুমে সংবর্ধনা ও আলোচনা সভা করা হয়। মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। উপস্থিত ছিলেন, ত্রিশাল পৌরসভার প্যানেল মেয়র -১ রাশিদুল হাসান বিপ্লব, উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি শহিদুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, উপজেলা কৃষকলীগের সিঃসহ-সভাপতি ফেরদৌস মোর্শেদ প্রমুখ।

যাদেরকে সংবর্ধনা দেওয়া হয় তারা হলেন, বি সি এস সাধারণ শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত কায়সার আহমেদ, বি সিএস আনসার ক্যাডারে সুপারিশপ্রাপ্ত সাজ্জাদ হোসাইন বি সিএস প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত,শাকিলা পারভীন জেরিন,বি সিএস কৃষি ক্যাডারে সুপারিশপ্রাপ্ত,হাবিবা নাসরিন জেমি,বি সি এস প্রশাসন ক্যাডারে সুপারিশ প্রাপ্ত, আফরিন ফারজানা পিংকি,বি সি এস প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত, জাহিদ হাসান অপু বি সি এস পররাষ্ট্র ক্যাডারে সুপারিশপ্রাপ্ত, ইমরান আহমেদ শাকির।

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র আনিছ তাঁর বক্তব্যে বলেন, তোমরা বিসিএস-এ সুপারিশ প্রাপ্ত হয়েছো তোমরা এখন ত্রিশালের আলোকিত মানুষ। তোমার সারা দেশের মানুষের কল্যাণে কাজ করবে তোমাদের কাছে অনেক দায়িত্ব আসবে। সুনামের সাথে দায়িত্ব পালন করে ত্রিশাল নাম উজ্জ্বল করবে এবং দেশের কল্যাণে কাজ করবে।
সংবর্ধনা প্রাপ্ত ব্যক্তিরা তাদের অনুভূতি জানাতে গিয়ে বলেন, একজন প্রকৃত জনবান্ধব জনপ্রতিনিধিরাই এমন ধরনের অনুষ্ঠান করে থাকেন যা স্বরণীয় হয়ে থাকেন যা করলেন ত্রিশালের জননন্দিত পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ আমরা তাকে কৃতজ্ঞতা জানাই আজকের দিনটি আমরা স্বরণীয় করে রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!