Header Image

বঙ্গবন্ধু যেমন ভয় পাননি তেমনি তাঁর কন্যাও এ সব স্যাংশনকে ভয় পায় না -চীফ হুইপ লিটন

 

আনোয়ার হোসেন, ভালুকা প্রতিনিধি ঃ

বঙ্গবন্ধুর স্বঘোষিত খুনিরা আপনাদের দেশেই রয়েছে আপনারা তাদেরকে স্যাংশন দিচ্ছেন না। সেখানে কী মানবাধিকার লঙ্ঘন হচ্ছে না। আমেরিকাকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন,আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১আগস্ট গ্রেনেড হামলা করা হয়। সেই হামলায় আ’লীগ নেত্রী আই,বি রহমানসহ ২১জন নেতা কর্মীকে হত্যা করা হয়।

সেই গ্রেনেড হামলার সাজাপ্রাপ্ত আসামি তারেক রহমান দেশের বাইরে পালিয়ে রয়েছেন। মায়ানমারে ১০লক্ষ মুসলমানকে হত্যা,নির্যাতন করে আমাদের দেশে পাঠিয়েছে। মায়ানমারকে স্যাংশন দেয়া হয়নি।

তারেক জিয়াকে দেশে পাঠান। তাহলে বুঝবো আপনাদের দেশে মানবাধিকার আছে। গরীব দেখে আমাদের মানবাধিকারের কথা বলবেন এবং স্যাংশন দিবেন। বর্তমানে বঙ্গবন্ধুর কন্যা সরকারে বঙ্গবন্ধু যেমন ভয় পান নাই,তেমনি তাঁর কন্যাও এ সব স্যাংশনকে ভয় পায় না। প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন জাতীয় সংসদের চীফ-হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন।

স্বাধীতানযুদ্ধে ময়মনসিংহ সদর দক্ষিণ এবং ঢাকা উত্তর মধ্যবর্তী অঞ্চল এফ,জে সেক্টর-১১সাব সেক্টর কমান্ডার আফসার বাহিনীর প্রধান মেজর আফসার উদ্দিন আহম্মেদের ৩০তম মৃত্যুবার্ষিকীতে রোববার বিকালে ভালুকা উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

আফসার স্মৃতি সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধা এস,এম মিয়া চাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু সংরক্ষিত নারী সংসদ সদস্য মনিরা সুলতানা মনি,ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদ,ভালুকা পৌরসভার মেয়র ডা.একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট শওকত আলী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু ও শাহাদাত ইসলাম চৌধুরী মিন্টু,অতিরিক্ত পুলিশ সুপার গফরগাঁও সার্কেল আফরোজা নাজনীন, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!