Header Image

আশুলিয়া থানা পুলিশের সাথে পুজা উদযাপন নেতাদের দুর্গাপুজা উপলক্ষে মতবিনিময়

 

মৃদুল ধর ভাবন,আশুলিয়াঃ

শিল্পাঞ্চল আশুলিয়া থানা পুলিশের সনাতন ধর্মাবলীদের সবচেয়ে বড়ধর্মী অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু-সুন্দরভাবে উদযাপন এবং সার্বিক নিরাপত্তার পরিকল্পনা নিয়ে আশুলিয়া থানা কমিটির বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে পূর্ব নিধারিত প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আশুলিয়া থানা কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিদের নিয়ে থানা পুলিশের সভা কক্ষে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা পুলিশের ওসি( তদন্ত) মোমেনুল ইসলামের সভাপতিত্বে এবং ওসি (অপারেশন) মোঃ জামাল সিকদারের সঞ্চালনায় আশুলিয়া থানা হল রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আশুলিয়া থানা
ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন , পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে।

পূজা মন্ডপ এলাকায় মাদকদ্রব্য নিষিদ্ধ ঘোষণা, সিসি ক্যামেরা স্থাপন, স্বেচ্ছাসেবক কমিটি ও সমন্বয়ক কমিটি গঠনসহ পুলিশ ও আনসারের পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে পূজার নিরাপত্তার সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করা হয়।

মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আশুলিয়া থানা কমিটির সভাপতি আশীষ কুমার নাগ ও সাধারণ সম্পাদক শম্ভু চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রদীপ রায় ,যুগ্ন সম্পাদক তরনী হাওলাদার সহ আশুলিয়া থানা পূজা উদযাপন পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ।এছাড়াও আশুলিয়া থানা এলাকার ৯৫ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!