Header Image

আশুলিয়ায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মৃদুল ধর ভাবন,আশুলিয়াঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে সংবাদ সম্মেলন করেছেন বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সরোয়ার হোসেন
৪অক্টোবর বুধবার দুপুরের আশুলিয়া ইয়ারপুর ইউনিয়নের ইউনিক এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্ট সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন,শুধু মাএ বিত্তশালীদের জাতীয় সংসদ নয়,শ্রম-কর্ম-পেশার মানুষের অংশগ্রহন চাই তিনি আরো বলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন এই নির্বাচন নিয়ে রাজনৈতিক অঙ্গনে টানটান উত্তেজনা বিরাজ করছে।

এইনিয়ে দেশ-বিদেশে উদ্বেগ-উৎকষ্ঠা তৈরি হয়ছে।কিন্তু আমরা শ্রমজীবী মানুষেরা মনে করি নির্বাচন কেবলমাএ রাজনৈতিক দলের ব্যাপার নয়।নির্বাচন দেশের সর্বস্তরের মানুষের মতামত ওঅংশগ্রহণেরব্যাপার।আশুলিয়া সাভার শ্রমঅধ্যঘশিত একটি উপজেলা এখানে শ্রমিক মেহেনতি মানুষের সংখ্যা বেশি তাই তাদের শ্রমজীবী মানুষের সেবা করার জন্য আমি ঢাকা ১৯ আসনে নির্বাচন করবো।

এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা অরবিন্দু বেপারি বিন্দু ,আল কামরান মোঃ মারুফ হোসেন, আনিসুর রহমান, ইসমাইল হোসেন ঠাণ্ডু, ইমন শিকদার, সহ আশুলিয়া-সাভার-ধামরাই-কাশিমপুর কর্মরত শ্রমিক সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!