Header Image

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

শনিবার ১৪ অক্টোবর দুপুরে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিতুর রহমান শান্ত সহ মহানগর আওয়ামী লীগের নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় ১৯৭৫ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের রুহের মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। শ্রদ্ধা অর্পণকালে উপস্হিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, গোলাম ফেরদৌস জিল্লু, কামাল খান, তাজুল আলম, এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, শাহজাহান পারভেজ, আনোয়ারা খাতুন, এ বি ছিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আজহারুল ইসলাম, আনোয়ারুল হক রিপন, সাকিল রানা চৌধুরী প্রবাল, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান দুলাল, মোঃ নিয়াজ মোর্শেদ, দপ্তর সম্পাদক সুমন চন্দ্র ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর আলম মাসুম, উপ-দপ্তর সম্পাদক মোঃ শাহানুর আলম শান্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ছাত্র লীগের সভাপতি মোঃ আল আমিন ও ময়মনসিংহ মহানগর ছাত্র লীগের আহবায়ক নওশেল আহমেদ অনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!