Header Image

সাংবাদিক মৃদুল ধর ভাবনের সেজু ভাই ভারতে চিকিৎসাধীন অবস্থায় অকালে মৃত্যু বরণ করেন

মৃদুল ধর ভাবন,আশুলিয়াঃ

চ্যানেল এস টিভির আশুলিয়া প্রতিনিধি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আশুলিয়া থানা কমিটির সাবেক নির্বাচিত সাধারন সম্পাদক ও বর্তমান আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মৃদুল ধর ভাবন এর আপন সেজু দাদা চিকিৎসাধীন অবস্থায় ঠাকুর দাস চন্দ্র সূএ গত দশ ১০ডিসেম্বর রোজ শুক্রবার দুপুরে ভারতে চেন্নাই একটি হাসপাতালে মৃত্যু বরন করেছেন, তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমেএসেছে বাংলাদেশে তার গ্রামের বাড়ী টাংগাইল জেলা লাউহাটি পাচুরিয়া গ্রামে স্বজনদের আজহারীতে এখন শোকের ছায়া নেমে এসেছে।

তার প্রয়াত বাবা প্রাণ বল্লভ সূএ ধর .মা প্রয়াত শ্রীমতি ঊষা রানী সূএ ধর গত দুই বছর আগে বাবাকে হারিয়েছেন মাএ কয়েক মাস আগে -মা কে হারিয়েছেন এখন তিনি নিজে অকালে চলে গেলেন এখন তার পরিবারে শোকের ছায়া নেমে আসছে।

স্বীয় ঠাকুর দাস সূএ ধর এর মৃত্যু সময় রেখে যান তার স্ত্রী,দুই মেয়ে, ছয় ভাই,দুই বোন সহ আত্ন্রীয় স্বজন অসংখ্য বন্ধু ও এলাকা বাসীকে কাঁদিয়ে স্বর্গবাসী হইলেন,পরে চেন্নাই হাসপাতাল থেকে বিমান যোগে আনা হবে শিলিগড়ির ধুপগড়িতে সেখানে তার সৎ কাজ সম্পর্ণ করা হবে বলে জানিয়েছেন তার ছোট মেয়ে প্রিয়াংকা সূএধর। পারিবারিক ভাবে জানা যায় স্বীর্গ ঠাকুর দাস সূএ ধর এর হাঠ ব্লোক হয়ে চিকিৎসা জন্য ভারতে যান সেখানে স্ত্রী ও দুই মেয়ে থাকেন, প্রায় দুই যোগ তিনি কাতার প্রবাসী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!