Header Image

চুরি হয়ে যাওয়া নয় লক্ষ টাকা উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকায় চুরি যাওয়া ৯ লক্ষ টাকা চোরসহ উদ্ধার করেছে ভালুকা থানা পুলিশ। মামলা সূত্রে জানা যায়,গ্রীন পাওয়ার মেশিন টেকনোলজি,পল্লবী ঢাকার ম্যানেজার মোঃ মুন্না (২৬) ও ড্রাইভার মোঃ রাজীব গাজী (২২)সহ ঢাকা মেট্রো -ন-১৯১৮৪৪ গাড়ী যোগে দেশের বিভিন্ন ফ্যাক্টরীতে গ্যাস বিক্রয় করে আসছিল।

এমতাবস্থায় ৫/১২/২০২৩ ইং ভালুকা থানাধীন ভরাডোবা সাকিনন্থ এক্সপেরিয়েন্স টেক্সটাইল ফ্যাক্টরীতে গ্যাস বিক্রয় করে নগদ ১০ লক্ষ টাকা সহ ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে একই তারিখে রাত ৯ টায় ভালুকা পৌরসভারস্থ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে হাজী বিরানী নামক হোটেলের সামনে গাড়ি পার্কিং করে করে ম্যানেজার মুন্না খাবার আনতে গেলে বিবাদী ড্রাইভার মোঃ রাজীব গাজী গাড়ীতে থাকা ব্যাগে গ্যাস বিক্রয়ের নগদ দশ লক্ষ টাকা ও ম্যানেজারের ব্যাক্তিগত ৮ হাজার টাকা সহ অফিসের কিছু কাগজপত্র চুরি করে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় ম্যানেজার মোঃ মুন্না বাদী হয়ে ভালুকা মডেল থানায় বিবাদী ড্রাইভার মোঃ রাজীব গাজীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করলে ভালুকা মডেল থানার মামলা নং-১৫। তাং-১০/১২/২০২৩ ইং, ধারা,৩৮১ পেনাল কোড-১৮৬০, রুজু করা হয়।

মামলা রুজু হওয়ার পর ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ এর নির্দেশে একটি চৌকস ট্রিম এসআই (নিঃ) হাসান উদ-দৌল্লাহ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন বড়চর শিবাসাং হতে আসামীকে মোঃ রাজীব গাজী কে গ্রেফতার এবং নগদ ৯ লক্ষ টাকা উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!