Header Image

মহান বিজয়ের মাসে বন্ধন সংগঠনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

মহান বিজয়ের মাস উপলক্ষে ময়মনসিংহের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন বন্ধন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়।

২৩ ডিসেম্বর (শনিবার) দুপুর ১১ টায় ময়মনসিংহ নগরীর ফিরোজ জাহাঙ্গীর চত্বরে পিউর ডায়াগনস্টিক সেন্টার এর সার্বিক সহযোগিতায় উক্ত কর্মসূচি উদ্বোধন করেন বন্ধন এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম।

এ সময় উপস্থিত ছিলেন বন্ধন এর সহ -সভাপতি জহিরুল ইসলাম মৃধা ও আবু সাদাত মোঃ সায়েম, সাধারণ সম্পাদক মোঃ পারভেজ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মেহেদী পারভেজ রানা, প্রচার ও দপ্তর সম্পাদক মিলন মিয়া,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সোহেল রানা,সহ সম্পাদক ইসরাত জাহান লোপা, জাফর কায়সার লিমন, মিলন মিয়া।

সংগঠনের কার্যনিবার্হী সদস্য মোঃ নাসির হোসাইন, এ কে এম আশরাফুল আলম, আঞ্জুমান আরা মিনা, সুশান খন্দকার,সদস্য মফিদুল ইসলাম লাভলু সহ অন্যান্য স্বেচ্ছাসেবকগণ। ফ্রি মেডিকেল ক্যাম্পিং মধ্যে ছিলো রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়াবেটিস নির্ণয় ওজন মাপা ও ব্লাড প্রেসার মাপা। সকাল ১১ টা থেকে বেলা দুপুর ১ টা পর্যন্ত শত শত পথচারী ও স্কুল কলেজের শিক্ষার্থী সহ সর্বস্তরের জনগণকে ফ্রি সেবা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!