Header Image

টিএসআই পদে পদোন্নতি পেলেন আসাদুজ্জামান

 

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত মো: আসাদুজ্জামান সুমন এটিএসআই পদ থেকে টিএসআই পদে পদোন্নতি পেয়েছেন।

২৭ ডিসেম্বর বুধবার এডিশনাল ডিআইজি মোহাম্মদ নাসিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মো: আসাদুজ্জামান পুলিশের অধঃস্তন কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ পরীক্ষায় কেন্দ্রীয়ভাবে সারা বাংলাদেশে ৫৪তম স্থান অধিকার করেন। এছাড়াও মো: আসাদুজ্জামান কর্মরত অবস্থায় ডিএমপিতে ট্রাফিক বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করায় বিভিন্ন পুরস্কার পেয়েছেন। ।

পদোন্নতি প্রাপ্ত মো: আসাদুজ্জামানের মা মাজেদা বেগম জানান, আমার ছেলে সব সময় সততার সাথে কাজ করেছে। চাকরিরত অবস্থায় অনেক পরিশ্রম করে এই ফলাফল অর্জন করেছে। আমি সব সময় আমার ছেলের জন্য আল্লাহ কাছে দোয়া করেছি।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল ইসলাম জানান, আসাদুজ্জামানের পদোন্নতিতে আমরা ত্রিশালবাসী আনন্দিত ও গর্বিত। সে তার কর্মদক্ষতা দিয়ে আরো এগিয়ে যাবে বলে আশাবাদী ।

সৃষ্টিকর্তার প্রতি শোকরিয়া জানিয়ে টিএসআই মো: আসাদুজ্জামান বলেন, বিশেষ কৃতজ্ঞতা বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি। সকল সিনিয়র অফিসার যাদের দিক নির্দেশনায় আমি সব সময় কাজের প্রতি অনুগত থেকে সফলতার সাথে দায়িত্ব পালন করতে পেরেছি। এছাড়া ত্রিশালবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মো: আসাদুজ্জামান সুমনের পদোন্নতিতে ত্রিশাল প্রেস ইউনিটি, নজরুল একাডেমি ৯৭ ব্যাচ সহ বিভিন্ন মহল ও সহকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!