Header Image

ময়মনসিংহ -৭ ত্রিশালে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে আ.লীগ ও সকল সহযোগী সংগঠন

 

স্টাফ রিপোর্টারঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানকে জয়ী করতে উপজেলা আওয়ামী লীগের বিশাল একটি অংশসহ সকল সহযোগী ও অঙ্গ সংগঠন মাঠে নেমেছেন।

জানাযায়, ত্রিশাল আসনটিতে ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভায় প্রায় ৪ লাখের মতো নারী-পুরুষ ভোটা রয়েছেন। সকল ইউনিয়ন ও পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী ট্রাকের গণজোয়ার দেখে বুঝা যায় ত্রিশাল আসনটিতে ট্রাক প্রতীকের প্রার্থী জয়ের সম্ভাবনা রয়েছে। এখানে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি যুগ্ম সাধারণ সম্পাদক সহ উপজেলা মহিলা আওয়ামী লীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা যুবলীগ,জাতীয় শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবকলীগ, মৎস্যজীবীলীগ, যুব মহিলা লীগ, সাবেক ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু শিশু একাডেমি ও ত্যাগী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

ত্রিশালের পৌরসভা সহ কয়েকটি ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় এ সকল নেতাকর্মীদের দেখা যায়। সাধারণ ভোটারের কাছে জানতে চাইলে তারা ভোটারের চিত্র তুলে ধরে বলেন, যদি নির্বাচন সুস্থ হয় তাহলে ত্রিশালের ইতিহাসে এটাই হবে ত্রিশালের জন্য ঐতিহাসিক জয়। পরে ট্রাক প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামানের সাথে কথা বললে তিনি জানান, স্বতন্ত্র প্রার্থীতা বিষয়ে দল উন্মুক্ত ঘোষণা করে দেওয়া জনগনের জুড়ালো আবেদনে পৌরসভার মেয়র থেকে পদত্যাগ করে স্বতন্ত্র এমপি প্রার্থী হয়েছি। আমার আসনটিতে স্বতন্ত্রের পক্ষে পাহাড় সমতুল্য জনজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটা ভোটার সরকারের কাছে আবেদন জানাচ্ছে যে, নির্বাচনে কোন প্রকার বাঁধা বিঘ্ন কেও না দেয়, সবাই যেন বিনা বাঁধায় ভোট দিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!