Header Image

গল্পের অভাবে সিনেমায় অনিয়মিত রত্না…

 

বিনোদন প্রতিবেদক:

একটা সময় ছিল, যখন তিনিই ছিলেন চলচ্চিত্রের সবচেয়ে কনিষ্ঠ নায়িকা। চলচ্চিত্রে তখন শাবনূর, মৌসুমী, পপি, পূর্ণিমার দাপট। সেই সময়টাতেই সবচেয়ে কনিষ্ঠ নায়িকা হিসেবে অভিষেক হয় চিত্রনায়িকা রত্নার। সেলিম আযম পরিচালিত ‘কেন ভালোবাসলাম’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে তার অভিষেক ঘটে । এই সিনেমার গানগুলোও দর্শকের মধ্যে বেশ ভালো সাড়া ফেলেছিল।

এরপর রত্না বাপ্পারাজ, রুবেল, অমিত হাসান, শাকিব খান’সহ আরো অনেক নায়কের সঙ্গে সিনেমাতে অভিনয় করেছেন। তার বেশকিছু দর্শকপ্রিয় সিনেমাও রয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রী আইনি বিষয়েও পড়াশোনা করেছেন। একইসাথে সিনেমা এবং পড়াশোনা দুটি চালিয়ে নিয়ে অভিনয়ের প্রতি বেশ মনোযোগী থাকার চেষ্টা করেছেন। তবে আগের মতো সিনেমাতে নিয়মিত নেই তিনি। তার ভাষ্য মতে, তার

ভালোলাগার মতো গল্প তিনি এখন আর তেমনটা পান না। যে কারণে সিনেমাতে কাজ করা হয়ে উঠছে না। তার অভিনীত শুটিং শেষ করা সর্বশেষ সিনেমা হচ্ছে ‘কিশোর গ্যাংস্টার’। এর শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর অদূরে পূবাইল ও তার আশপাশের এলাকায়। এটি নির্মাণ করেছেন মোসাদ্দেক রহমান ফাগুন। এছাড়া রত্না অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলো হচ্ছে সত্য রঞ্জন রোমান্সের ‘পরাণ পাখি’, ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রূপালী চাঁদ’ (সরকারি অনুদানে নির্মিত এই সিনেমা আদৌ মুক্তি পাবে কী না সে ব্যাপারে কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি)’, তাজুল ইসলাম এডিনের ‘কঠিন লড়াই’। রত্নার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার মধ্যে অন্যতম একটি হ”েছ জুয়েল ফারসির ‘কিরণ মালা’। এতে তার বিপরীতে অভিনয় করেন লিটু আনাম। এদিকে রত্না রত্না বিভিন্ন চ্যানেলের জন্য সচেতনধর্মী নাটকেও বর্তমানে অভিনয় করছেন। রত্না বলেন, ‘এর মধ্যে অনেক সিনেমাতেই কাজ করার প্রস্তাব এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!